× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নভেম্বরে হৃত্বিকের দ্বিতীয় বিয়ে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৫:৪৬ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৭:১৯ পিএম

নভেম্বরে হৃত্বিকের দ্বিতীয় বিয়ে

চুটিয়ে প্রেম করছেন সাবা আজাদ ও হৃত্বিক রোশন। তাদের প্রেমের কথা সবারই জানা। প্রথম দিকে তাদের এ সম্পর্ক নিয়ে লুকোচুরি থাকলেও এখন প্রেমের এ সত্যতা সবার সামনে উন্মুক্ত। গত ১০ জানুয়ারি ছিল হৃত্বিকের জন্মদিন। বিশেষ দিনে জানা যায়, চলতি বছরে প্রেমিকা সাবা আজাদকে বিয়ে করবেন তিনি। এ খবর প্রকাশ্যে আসার পর বিষয়টি গোপন করেছিলেন এই প্রেমিকযুগল।

আবার নতুন খবর হলো, ফের বিয়ের খবরে আলোচনায় উঠে এসেছেন হৃত্বিক-সাবা। আগামী নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। বলিউড নিউজ নামে ফেরিফায়েড একটি টুইটার অ্যাকাউন্টে এসব তথ্য জানানো হয়েছে; যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। টুইটটি ভাইরাল হলেও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি হৃত্বিক কিংবা সাবা।

হৃত্বিকের পরবর্তী সিনেমা ‘ফাইটার’। আর সিনেমার সঙ্গে জড়িত সংশ্লিষ্ট একজন ভারতীয় এক গণমাধ্যমকে বলেছিলেন, ‘হৃত্বিক-সাবার দারুণ সম্পর্ক। তারা সম্পর্কটিকে অনেক দূর এগিয়ে নিয়েছেন। এতে তাদের পরিবারও খুশি। তা ছাড়া হৃত্বিকের দুই ছেলের সঙ্গে সাবার সম্পর্কও ভালো। সম্প্রতি দুই পুত্র ও সাবাকে নিয়ে সুইজারল্যান্ডে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন হৃত্বিক।’

বিয়ের পরিকল্পনার কথা জানিয়ে সূত্রটি বলেছিলেন, ‘বিয়ের বিষয়েও তারা পরিকল্পনা করেছেন। তবে এ জুটির কোনো তাড়া নেই। আপাতত দুজনের হাতেই বেশ কিছু কাজ রয়েছে; যা শেষ করে চলতি বছরের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা রয়েছে। কারণ বিয়ের পর লম্বা ছুটি কাটাতে চান এই যুগল।’

কয়েক মাস আগে এক খবরে জানা যায়, শত কোটি রুপি মূল্যে ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন হৃতিক। আর নতুন এ বাড়িতে প্রেমিকাকে নিয়ে সংসার শুরু করবেন। এর আগে সুজানা খানের সঙ্গে হৃত্বিকের বিয়ে হয়েছিল। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। কয়েক বছর আগে তাদের বিচ্ছেদ হয়। তবে একসঙ্গে দুই ছেলের দেখভাল করেন তারা।

জানা যায়, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃত্বিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা।

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমায়। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা