× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নেটফ্লিক্সে ফিরছেন ক্রিস্টেন বেল

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৫:৪৮ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৭:০১ পিএম

নেটফ্লিক্সে ফিরছেন ক্রিস্টেন বেল

বর্তমানে সারা দুনিয়ায় ওটিটি প্ল্যাটফর্মের জোয়ার চলছে। তারকা শিল্পীরাও তাই ওটিটির বিভিন্ন প্রযোজনায় নিয়মিত যুক্ত হচ্ছেন। হলিউড তারকা অভিনেত্রী ক্রিস্টেন বেল অবশ্য অনেক আগেই এই মাধ্যমে যুক্ত হয়েছিলেন। নেটফ্লিক্সের একটি প্রযোজনায় দেখা গিয়েছিল তাকে। তবে আবারও জনপ্রিয় এই প্ল্যাটফর্মটিতে ফিরছেন তিনি। এমনটাই দাবি করেছেন হলিউড রিপোর্টার। 

জানা গেছে, ‘দ্য ফ্রোজেন’ ও ‘দ্য গুড প্ল্যাস’-খ্যাত অভিনেত্রী নাম ঠিক না হওয়া নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন। ‘বেয়ার্লি ফ্যামাস’-খ্যাত নির্মাতা ইরিন ফস্টার সিরিজটি নির্মাণ করবেন। কমেডি ঘরানার সিরিজটির প্রযোজনায় থাকছেন স্টিভেন লেভিটান। দুই বোনের ঘটনা নিয়ে এর গল্প সাজানো হয়েছে। ক্রিস্টেন বেল বাদে আর কারা এতে অভিনয় করছেন, সে ব্যাপারে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। 

এদিকে এই সিরিজের মাধ্যমে দ্বিতীয়বার নেটফ্লিক্সের প্রযোজনায় দেখা যাবে ক্রিস্টেন বেলকে। এর আগে ‘দ্য ওমেন ইন দ্য হাউস অ্যাক্রস দ্য স্ট্রিট ফ্রম দ্য গার্ল ইন দ্য উইন্ডো’তে গত বছর তাকে দেখা গিয়েছিল। যেটি ছিল নেটফ্লিক্সে তার প্রথম প্রযোজনা। 

গত বছর অ্যামাজন প্রাইমের ব্যানারে ক্রিস্টেন বেলকে দেখা গিয়েছিল ‘দ্য পিপল উই হেট অ্যাট দ্য উইডিং’ সিনেমায়। সিনেমাটি দর্শকমহলে ভালো সাড়া পেলেও সমালোচকদের কাছ থেকে ভালো রেটিং অর্জন করতে ব্যর্থ হয়েছে। 

প্রসঙ্গত, ক্রিস্টেন বেল একজন মার্কিন অভিনেত্রী ও গায়িকা। মঞ্চ প্রযোজনায় তিনি তার কর্মজীবন শুরু করেন এবং ভর্তি হন নিউইর্য়কের টিসচ স্কুল অব আর্টে। ২০০৪ সালে তিনি স্পার্টান চলচ্চিত্রে পার্শ্ব অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেন। এতে তার প্রথম শীর্ষস্থানীয় অভিনয়ের প্রশংসা পেয়েছিলেন এবং গ্রাসিস চয়েজ লাভ করেন।

বেল তার প্রথম প্রধান ভূমিকার জন্য সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন কিশোর নোয়র টেলিভিশন ধারাবাহিক ভেরোনিকা মার্সে (২০০৪-০৭) কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য। পারফরম্যান্সের জন্য তাকে সেরা টেলিভিশন অভিনেত্রীর স্যাটার্ন পুরস্কার দেওয়া হয়।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা