× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আগামী বছর আসছে ‘ভুলভুলাইয়া ৩’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৫:৫৮ পিএম

আগামী বছর আসছে ‘ভুলভুলাইয়া ৩’

বলিউড তারকা কার্তিক আরিয়ানের সর্বশেষ সিনেমা ‘শেহজাদা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে এরই মধ্যে নিজের নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। ‘রুহ বাবা’ হয়ে আবারও সাফল্যের আনন্দে ভাসতে চান তিনি। তার এ আইকনিক চরিত্রটি ‘ভুলভুলাইয়া ২’ সিনেমায় ভক্তরা দারুণ পছন্দ করেছেন। এবার শুরু হতে যাচ্ছে ছবিটির তৃতীয় কিস্তির কাজ। সম্প্রতি কার্তিক আরিয়ান নিজেই জানিয়েছেন সে কথা।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার ও বিদ্যা বালানের ‘ভুলভুলাইয়া’। দক্ষিণী ছবির রিমেক বানিয়েছিলেন প্রিয়দর্শন। অক্ষয়ের জায়গায় কার্তিক? ভুলভুলাইয়া ২ ঘোষণার পর অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। তবে সবাইকে ভুল প্রমাণ করে রুহ বাবা তার জাদু দেখাতে সফল হয়েছেন। এ ছবির বক্স অফিস সাফল্যের পরই কার্তিকের গায়ে লেগে গেছে বলিউডের কনিষ্ঠ সুপারস্টারের তকমা। এ ধারাকেই এবার এগিয়ে নিয়ে যাচ্ছেন কার্তিক।

গত মঙ্গলবার একটি গা ছমছমে ভিডিও টিজার শেয়ার করেছেন কার্তিক। শুরুতেই নায়কের ভয়েস ওভারে শোনা গেল, ‘কী ভেবেছিলেন, কাহিনি শেষ! দরজা তো বন্ধ হয়ই আবার খোলার জন্য’। এরপর অরিজিতের কণ্ঠে ছবির সুপারহিট গান ‘আমি যে তোমার...’ বেজে ওঠে। আর সেই চেনা ঘরে আরামকেদারায় তান্ত্রিকের বেশে দেখা মেলে রুহ বাবা কার্তিককে। ভুলভুলাইয়া ২ যারা দেখেছেন তাদের কাছে এটি অতি পরিচিত দৃশ্য। কার্তিককে বলতে শোনা গেল, ‘আত্মারা শুধু আমার সঙ্গে কথা বলে না, আমার মধ্যে ঢুকেও পড়ে।’

ভিডিওর ক্যাপশনে কার্তিক লিখেছেন, ‘রুহ বাবা ফিরছে ২০২৪-এর দিওয়ালিতে’। আগামী বছর দীপাবলিতে মুক্তি পাবে এই হরর-কমেডি।

বক্স অফিসে ২৬৭ কোটি রুপি ব্যবসা করেছিল ভুল ভুলাইয়া ২। কার্তিকের ফিল্মি ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট এই ছবি। যা পরিচালনার দায়িত্বে ছিলেন অনিজ বাজমি, ছবির তৃতীয় কিস্তিতেও পরিচালকের আসনে থাকছেন তিনি। ভুল ভুলাইয়া ২-এ কার্তিকের নায়িকা হিসেবে দেখা মিলেছিল কিয়ারা আদবানির। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা মিলেছিল তাবুর। অঞ্জুলিকা ও মঞ্জুলিকার চরিত্রে তাবুর অভিনয় দর্শক দারুণ পছন্দ করেছিলেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা