× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন সিনেমা নিয়ে আসছেন রজনীকান্ত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মার্চ ২০২৩ ১৬:৩৯ পিএম

আপডেট : ০৩ মার্চ ২০২৩ ১৬:৪২ পিএম

নতুন সিনেমা নিয়ে আসছেন রজনীকান্ত

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। তার সিনেমা নিয়ে সব সময় ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেন। এই তারকা তার নতুন সিনেমায় অভিনয় করছেন। নাম ‘জেলার’। এখন চলছে শেষভাগের কাজ। এর পাশাপাশি তিনি আরও একটি সুখবর দিলেন ভক্তদের। রজনী এরই মধ্যে আরও একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তি সম্পন্ন করেছেন।

সিনেমাটি পরিচালনা করবেন টিজে জ্ঞ্যানাভেল। জানা গেছে, এ সিনেমায় একজন মুসলিম পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন রজনীকান্ত। অভিনেতার ১৭০তম সিনেমা হতে যাচ্ছে এটি। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালে। তবে সিনেমাটির নাম প্রকাশ করা হয়নি।

টুইটারে এ ঘোষণা করেছে প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনস। তারা লিখেছে, ‘রজনীকান্তের সঙ্গে আমাদের পরের কাজটির কথা ঘোষণা করতে পেরে আমরা ধন্য।’ সিনেমাটির শুটিং শুরু হবে শিগগির।

রজনীকান্ত এখন ব্যস্ত ‘জেলার’ সিনেমার ডাবিং নিয়ে। এটি পরিচালক নেলসন। সিনেমার শুটিং হয়েছিল জয়সলমেরে। জয়সলমের দুর্গের বাইরে অনুরাগীরা রজনীকান্তের গাড়ি ঘিরে ধরেছেন, এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। অনুরাগীদের কয়েকজন সম্ভব হলে তাকে নেমে আসতে অনুরোধ করেন। অভিনেতা গাড়ির কাচ সামান্য নামিয়ে হাত নাড়েন।

‘জেলার’ সিনেমাটির শুটিং হয়েছে মূলত একটি জেলের মধ্যে। শিব রাজকুমার, মোহনলাল, জ্যাকি শ্রফ, তামান্না ভাটিয়ার মতো তারকা অভিনয় করছেন এ সিনেমায়। রজনীর ভক্তরা আশা করছেন ‘জেলার’ সিনেমাটি বেশ সাড়া ফেলবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা