× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন প্রেমে ম্যাডোনা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ১৩:০০ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ১৩:১১ পিএম

নতুন প্রেমে ম্যাডোনা

প্রেম একবার এসেছিল জীবনে...। গানটি শোনা হয়নি এমন মানুষের সংখ্যা খুবই কম। তবে পপতারকা শিল্পী এই গানের লাইনগুলোর মনে হয় একেবারেই মানতে চান না। তা না হলে সপ্তাহ না পেরুতে কি আবারও নতুন প্রেমে পড়তে পারেন এই শিল্পী। 

গত সপ্তাহে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম ফলাও করে প্রকাশ করে, প্রেমিক অ্যান্ড্রু ডারনেলের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ম্যাডোনার। ৬৪ বছর বয়সি ম্যাডোনার সঙ্গে ২৩ বছরের যুবকের প্রেম কোনো পরিণতি পেল না। মাত্র পাঁচ মাসেই বিচ্ছেদ হয়ে গেল তাদের। গায়িকার আত্মবিশ্বাসের সংকট থাকায় এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন বলে জানা যায়। প্রায় পাঁচ মাস ডেটিং করেছেন তারা।

তবে এর মধ্যে আন্তর্জাতিক গণমাধ্যম পেজ সিক্স ম্যাডোনার সঙ্গে তার নতুন প্রেমিকের ছবি প্রকাশ করেছে। জানা যায়, জসুয়া পপার নামের এক বক্সারের প্রেমে মজেছেন এ গায়িকা। এমন সংবাদ প্রকাশ হতেই তোলপাড় শুরু হয়ে যায় গণমাধ্যমে। অনেকেই ম্যাডোনার কাছ থেকে বিষয়টি পরিষ্কার হতে যোগাযোগ করেন। কিন্তু গায়িকা প্রকাশ্যে এখনও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি। 

গত শুক্রবার রাতে আমেরিকার একটি বক্সিং প্রতিযোগিতায় অংশ নেন জসুয়া পপার। গ্যালারিতে ছিলেন ম্যাডোনাও। সেই বক্সিং ম্যাচে জয়লাভের পর জসুয়ার কাছে ছুটে আসেন ম্যাডোনা। পরে একসঙ্গে ক্যামেরায় হাস্যোজ্জ্বল ভঙ্গিতে দৃশ্যবন্দি হন দুজনে। উপস্থিত বেশ কয়েকজন সাংবাদিক জানান, জসুয়ার জয়লাভে ম্যাডোনার আনন্দের সীমা ছাড়িয়েছিল। 

প্রসঙ্গত, এখন পর্যন্ত দুবার বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ম্যাডোনা। তার প্রথম স্বামী কারলোস লিওন ও দ্বিতীয় স্বামী ছিলেন গাই রিচি। বহু আগেই দুই সংসারের ইতি টেনেছেন এই গায়িকা।

এ ছাড়াও ম্যাডোনার প্রেমিকের তালিকায় ছিলেন পপগায়ক ড্যান গিলোরি, মার্কিন গ্রাফিতি শিল্পী জিন মিশেল বাসকুয়েট, প্রয়াত মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির ছেলে জন এফ কেনেডি জুনিয়র, মার্কিন র‍্যাপার ভ্যানিলা আইস, ব্রিটিশ চলচ্চিত্র প্রযোজক অ্যান্ডি বার্ড প্রমুখ।

এদিকে নিজের আসন্ন মিউজিক্যাল সফর ‘ম্যাডোনা : দ্য সেলিব্রেশন ট্যুর’ ঘোষণা করেছেন এই পপতারকা। ২০২৩ সালের জুলাই থেকে ব্রিটিশ কলম্বিয়ার ভ্যাঙ্কুভার থেকে শুরু হওয়া ‘ম্যাডোনা : দ্য সেলিব্রেশন ট্যুর’টি শিকাগো, নিউইয়র্ক, মিয়ামিসহ অন্যান্য শহর হয়ে লাস ভেগাসে শেষ হবে। এরপর ইউরোপেও ১১টি কনসার্ট রয়েছে এই গায়িকার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা