× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন সারা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩ ১৫:৩৭ পিএম

আপডেট : ০৫ মার্চ ২০২৩ ১৮:১৬ পিএম

বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন সারা

২০২০ সালে মুক্তি পায় ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ সিনেমা। সিনেমার সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। যদিও সেই সম্পর্ক স্থায়ী হয়নি বেশি দিন। তবে কী কারণে ভেঙেছিল কার্তিক-সারার প্রেমের সম্পর্ক, তা আজও সবার অজানা।

এরপর থেকে তা নিয়ে মুখ খুলতে শোনা যায়নি সারা আলি খান কিংবা কার্তিককে। তবে অবশেষে মুখ খুললেন সারা। 

এক সাক্ষাৎকারে সারা জানান, ২০২০ সালটি তার জন্য ভয়ংকর একটি বছর। যার শুরুটা হয়েছিল তার সম্পর্কের ভাঙন দিয়ে। তবে কার সঙ্গে সম্পর্কের ভাঙন হয়েছিল সেটা গোপনই রেখেছেন অভিনেত্রী। তবে সালটা দেখে দুয়ে-দুয়ে চার করে নিয়েছেন অনেকেই, নাম না করেও সারা যে আসলে কার্তিকের সঙ্গে ছাড়াছাড়ির কথাই বলেছেন, তা বুঝতে আর কারও বাকি নেই।

সারার কথায়, কেদারনাথ, সিম্বার পর আমার ওপর সবার প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছিল। ফলে একটা চাপ ছিল। এই ছবিগুলোর পর প্রশংসা পেয়েছি। তারপর দুটো ছবিতে খারাপ অভিনয় করায় সকলে বলতে শুরু করল, এটাই আসল সারা! সে সময় লোকজন আমাকে নিয়ে ট্রলও করেছিল। ফলে মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছিলাম।

পাশপাশি ‘লাভ আজকাল’-এর ব্যর্থতা প্রসঙ্গে সারা বলেন, ‘আসলে শিল্পী হিসেবে প্রতিটা দিন কিছু না কিছু শিখি। আর এই শেখার চেষ্টাটাই প্রতিনিয়ত করি। আমি অনেক এমন ছবি করেছি যেখানে দর্শক আমাকে পছন্দ করেনি। কিন্তু ভুল করার এটাই তো বয়স আমার।’

যদিও এ মুহূর্তে সারার হাতে একগুচ্ছ কাজের প্রস্তাব রয়েছে। খুব শিগগিরই তাকে দেখা যাবে ‘অ্যায় ওয়াতন ওয়াতন’ ছবিতে। এ ছাড়াও ‘গ্যাসলাইট’, অনুরাগ বসুর ‘মেট্রো’ ছবিতে দেখা যাবে সারাকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা