× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সামান্থার ২৫ মিলিয়ন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মার্চ ২০২৩ ১৩:৪১ পিএম

সামান্থার ২৫ মিলিয়ন

সিনে ইন্ডাস্ট্রির তারকারা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। প্রাত্যহিক জীবনের নানা আপডেট সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার মাধ্যমে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তারা। এ তালিকায় আছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে বেশ সরব এই তারকা। সম্প্রতি ২৫ মিলিয়ন ফলোয়ার্স অতিক্রম করেছে তার অ্যাকাউন্ট। 

এত বিপুলসংখ্যক ভক্ত তাকে অনুসরণ করায় ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেত্রী। এ উপলক্ষে নিজের ইনস্টা অ্যাকাউন্টে সম্প্রতি একটি ছবিও প্রকাশ করেছেন তিনি। মিষ্টি একটি সেলফি আপলোড করে তিনি লেখেন, ‘ভালোবাসার জন্য ধন্যবাদ, ২৫ মিলিয়ন’। তার এমন পোস্টে অনুসারীরাও করেন বিভিন্ন কমেন্ট। অনেকেই সামান্থাকে শুভকামনা জানান আগামী দিনের জন্য। 

এদিকে সম্প্রতি শুটিং সেটে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে খবরটি নিজেই জানিয়েছেন তিনি।

ওই ছবিতে দেখা গেছে, ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর একটি অ্যাকশন দৃশ্যে শুটিং করার সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে তার দুই হাতের আঙুল ও কবজিতে চোট পেয়েছেন। সামান্থাকে হাতে গ্লাভস পরে ঘুষি মারার দৃশ্যে অভিনয় করতে হয়েছে বলে জানা গেছে। মাত্রই রোগমুক্ত হয়েছেন তিনি। এর মধ্যেই ফের নতুন বিপদে পড়লেন। বিপদ যেন তার পিছু ছাড়ছে না।

সিরিজটিতে বরুণ ধাওয়ানের সঙ্গে পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। ‘সিটাডেল’-এর হিন্দি সংস্করণটি নির্মাণ করছেন রাজ অ্যান্ড ডিকে। এর মধ্যে ছবির শুটিং শেষে বাড়িতে ফিরেছেন সামান্থা। 

এর আগে সামান্থা জানিয়েছিলেন, বেশ কিছু অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে হবে তাকে। প্রতিটি দৃশ্যেই রয়েছে ব্যাপক ঝুঁকি। আর সেই ঝুঁকি নিতে গিয়েই আহত হলেন সামান্থা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা