× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভারতে সর্বোচ্চ পারিশ্রমিক এখন দীপিকার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৩:৫১ পিএম

ভারতে সর্বোচ্চ পারিশ্রমিক এখন দীপিকার

সময়টা বেশ ভালো যাচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। বলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও ছড়িয়ে পড়ছে তার সুনাম। সাম্প্রতিক সময়ে কখনও বিদেশি ব্র্যান্ডের প্রচারদূত, কখনও তাকে দেখা গেছে বিশ্বকাপের মঞ্চে। কিছুদিন আগে অস্কারের মঞ্চেও তিনি দ্যুতি ছড়িয়েছেন। তার মাঝে ‘পাঠান’-এর সাফল্য আছে। এবার তার অভিষেক ঘটতে চলেছে তেলুগু ছবিতে।

বিপরীতে রয়েছেন প্রভাসের মতো তারকা। ইতোমধ্যে শুটিং শুরু করে দিয়েছেন দীপিকা। ছবির নাম ‘প্রজেক্ট কে’। এ ছবির জন্য যে পরিমাণ পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা, তার অঙ্কটা শুনলে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই। জানা যায়, এ সিনেমায় তিনি যা পারিশ্রমিক নিয়েছেন, তা এর আগে ভারতের কোনো অভিনেত্রী পাননি।

প্রথম তেলুগু ছবির জন্য দীপিকা ১০ কোটি রুপির বেশি পারিশ্রমিক নিচ্ছেন। কল্পবিজ্ঞান ঘরানার ছবি প্রজেক্ট কে। এর আগে সারা আলি খান প্যান ইন্ডিয়ার একটি সিনেমার জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক পান। জানা যায়, ভারতীয় মহাকাব্য মহাভারত ও তৃতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে তৈরি নাগ অশ্বিন পরিচালিত ছবির চিত্রনাট্য এটি। ছবিতে অশ্বত্থামার মতো একটি চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। কর্ণের আদলে তৈরি একটি চরিত্রে অভিনয় করবেন প্রভাস। তবে দীপিকার চরিত্র নিয়ে এখনও কোনো তথ্য প্রকাশ করেননি ছবির নির্মাতারা। সিনেমাটির বাজেট প্রায় ৫০০ কোটি রুপি।

সম্প্রতি এ ছবির শুটিং করতে গিয়ে আহত হন অমিতাভ বচ্চন। অ্যাকশনদৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে তার। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বাইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। আপাতত বিশ্রামে রয়েছেন। শোনা যাচ্ছে, আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এ ছবি।

এর আগে জানা গেছে, নাগ অশ্বিন পরিচালিত সায়েন্সফিকশন অ্যাকশন ড্রামা ঘরানার এ ছবিটি ‘বাহুবলী’র মতোই দুই পর্বে মুক্তি দেওয়া হবে। যেখানে প্রথম পর্বে থাকবে টানটান উত্তেজনা এবং দ্বিতীয় পর্বে মিলবে সব রহস্য ও প্রশ্নের সমাধান।

ইতোমধ্যে সিনেমার সিংহভাগ শুটিং সেরে ফেলেছেন পরিচালক। মেগা বাজেটের এ ছবিকে ‘লার্জার দ্যান লাইফ’ বানাতে চান নাগ অশ্বিন। হিন্দি ও তেলুগু ভাষায় মুক্তি পাবে প্রজেক্ট কে।

এদিকে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে প্রযোজক অশ্বিনী দত্ত বলেন, ‘ছবিতে কল্পনা ও বিজ্ঞানের একটা মিশেল ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। বিষ্ণুর আধুনিক যুগের অবতারের ওপর ভর করে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। পাশাপাশি সমকালীন পরিস্থিতি ও আবেগও ধরতে চেয়েছি আমরা।’ ছবিতে থাকছে একাধিক অ্যাকশনদৃশ্য। সেসব দৃশ্যে শুটিংয়ের জন্য চার-পাঁচ জন আন্তর্জাতিক মানের স্টান্ট কোরিওগ্রাফারের সঙ্গে কাজ করেছেন কলাকুশলীরা, জানান প্রযোজক। ছবিতে যে প্রচুর ভিএফএক্স থাকতে চলেছে, তা আগেই জানিয়েছিলেন পরিচালক নাগ অশ্বিন। প্রযোজক অশ্বিনী দত্ত বলেন, ‘পাঁচ মাস ধরে কাজ চলছে। ছবির ৭০ শতাংশ শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা