× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কঙ্গনার বাড়িতে ঢুকলেই গুলি করা হবে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৪:১২ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ১৪:১৩ পিএম

কঙ্গনার বাড়িতে ঢুকলেই গুলি করা হবে

বলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে প্রথমেই নাম আসে কঙ্গনা রানাওয়াতের। দীর্ঘ ক্যারিয়ারে বহু বিতর্কে জড়িয়েছেন, তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর বাড়ির নেমপ্লেট। যেখানে লেখা ‘অনুপ্রবেশকারীদের গুলি করা হবে’। অভিনেত্রীর মালিকানায় শুধুমাত্র একটি মুম্বাই এপার্টমেন্টই নেই, রয়েছে একটি ম্যানশন মানালিতেও, যা সাজিয়েছেন ইন্টেরিয়র ডিজাইনার শবনম গুপ্তা। যিনি আলিয়া ভাট , রণবীর কাপুর, মিনি মাথুর এবং প্রয়াত ইরফান খানের মতো তারকাদের সাথে কাজ করেছেন।

বাড়ির ভিডিও শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘বরাবরই আমার প্রতিটা বাড়ি নিয়ে ভাবনা-চিন্তা খুব স্পষ্ট। সঙ্গে নিজের হাতে সমস্ত কিছু করার থেকে ভালো কিছু আর হয় না। মাউন্টেন চেকস সঙ্গে তাঞ্জোর পেইন্টিং, সবকিছুতেই রয়েছে একটা হৃদয় যার যোগ পাহাড়ের সঙ্গে। 

বুধবার, কঙ্গনা ঘরের বাইরে ফ্লোরাল ওয়ালপেপারের উপরে দেওয়ালে লাগানো একটি সাইন বোর্ড শেয়ার করেছিলেন বৌদি রিতু রানাওয়াতের ইনস্টাগ্রাম দেওয়াল থেকে। যেখানে লেখা ছিল, ‘কোন অনুপ্রবেশ নয়। লঙ্ঘনকারীদের গুলি করা হবে। বেঁচে থাকাদের আবার গুলি করা হবে!’ কঙ্গনা প্রায়ই ইনস্টাগ্রামে তার মুম্বই এবং মানালির বাড়ির ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এই তো কয়েকদিন আগেও কঙ্গনা বরফে ঢাকা মানালির বাড়ি সকলের সঙ্গে ভাগ করে নেন। যেখানে থাকেন তাঁর বাবা-মা। 

কঙ্গনা রানাউতের জন্ম হিমাচল প্রদেশের ভাম্বলায়। বলিউডে ক্যারিয়ার শুরু করেন ২০১৬ সালের গ্যাংস্টার সিনেমা দিয়ে। অভিনেত্রীকে পরবর্তীতে দেখা যাবে ইমার্জেন্সিতে, যেখানে তিনি শুধু অভিনয়ই করছেন না, রয়েছেন পরিচালনা-প্রযোজনার দায়িত্বেও। অনুপম খের , শ্রেয়স তালপাড়ে, মিলিন্দ সোমান এবং অন্যান্যদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন এই ফিল্মে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা