× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মিটিংয়ে বসেও শাকিবের ধর্ষণ অভিযোগের ফয়সালা হলো না

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৪:৫৮ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ১৪:৫৯ পিএম

মিটিংয়ে বসেও শাকিবের ধর্ষণ অভিযোগের ফয়সালা হলো না

ধর্ষণসহ একাধিক অভিযোগ এনে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। অভিযোগের মীমাংসার জন্য চেষ্টা করছেন শাকিব খান। সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুর সহযোগিতায় শাকিব ও প্রযোজক রহমত উল্লাহ মুখোমুখি হন। তবে সহসাই মীমাংসা হচ্ছে না এটি, এর নেপথ্যে রয়েছে অনেক ঘটনা।

বৃহস্পতিবার বিকেলে খোরশেদ আলম খসরু বলেন, ‘মীমাংসার জন্য আমরা বসেছিলাম। আমরা দুই পক্ষের বক্তব্যই শুনেছি। যেটা বুঝতে পারছি যে সহসাই মীমাংসা হচ্ছে না। কেননা অসংখ্য অভিযোগ রয়েছে দুজনের। আবার আমাদের বসতে হবে।’হয়তো কয়েক ধাপে বসার পরে বিষয়টির সমাধান হতে পারে বলে জানালেন খসরু।

প্রযোজকের দাবি, শাকিব নিজেই উদ্যোগী হয়ে তার সঙ্গে মীমাংসায় বসতে চেয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৫টা থেকে ঘণ্টাব্যাপী চলে এই মীমাংসা আলোচনা পর্ব। কিন্তু শেষ পর্যন্ত মীমাংসায় কী হলো? জানতে চাইলে প্রযোজক রহমত উল্ল্যাহ বলেন, “আমরা বসেছিলাম। কিন্তু ঘটনার এখনো কোনো মীমাংসা হয়নি। তবে শাকিব আমাকে আলোচনার মাধ্যমে আশ্বাস দিয়েছেন, হয়তো তিনি ছবি করে দেবেন অথবা তিনি বিনিয়োগ করা টাকা ফেরত দেবেন। তখন আমি তাকে বলেছি, অনেক পুরোনো হয়ে গেছে। এখন আর আমি ছবিটি করব না। তখন শাকিব খান নিজ থেকেই বলেছেন, ‘আমরা প্রযোজক খুঁজে সিনেমাটির কাজ শেষ করব।”

প্রযোজক আরও দাবি করেন, শাকিব খান ক্ষতিপূরণ দিতে রাজি আছেন। তিনি এ সময় জানান, তার সিনেমায় লগ্নিকৃত অর্থের পরিমাণ ২ কোটি টাকা।

মীমাংসা আলোচনায় উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু। তিনি বলেন, আমরা এখনো কোনো উপসংহারে পৌঁছাইনি। অভিযোগ নিয়ে বিস্তারিত আলোচনা হয়নি। আমরা আবারও বসব। আমরা চেষ্টা করব, ঘটনার মীমাংসা করার।’

এর আগে প্রযোজক রহমত উল্ল্যাহ তার অভিযোগে জানান, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্যধারণের সময় এক নারী সহপ্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান। এরপর তিনি দেশে পালিয়ে আসেন। শাকিব খানের বিরুদ্ধে সেই ভুক্তভোগী অস্ট্রেলিয়া পুলিশের কাছে একটি লিখিত অভিযোগও করেছিলেন। সেই অভিযোগে নিজেকে একজন সাক্ষী হিসেবে দাবি করেন রহমত উল্ল্যাহ।

উল্লেখ্য, আশিকুর রহমানের পরিচালনায় ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা ছিলেন নবাগত সিবা আলী খান। সেসময় ছবিটির টিজার অন্তর্জালে বেশ ঝড় তোলে। ছবিটি ঘিরে ভক্ত-দর্শকের আলাদা উন্মাদনা থাকলেও পরে আর আলোর মুখ দেখেনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা