× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবারও নতুন প্রেমে শ্রাবন্তী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ মার্চ ২০২৩ ১৫:০২ পিএম

আপডেট : ১৭ মার্চ ২০২৩ ১৬:৩০ পিএম

আবারও নতুন প্রেমে শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বিতর্ক যেন ঘিরে থাকে তাকে। তার ব্যক্তিগত জীবন হামেশাই চর্চায়। ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, বসন্তকালে নাকি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনে আবারও ‘বসন্ত এসে গিয়েছে। রোশন সিংয়ের সঙ্গে সাংসারিক জীবনে তিক্ততার পর একই আবাসনের বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্কের কথা সামনে এসেছিল।


শ্রাবন্তী না মানলেও এ যেন ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে কিছু মাস আগেই সেই সম্পর্কও চুকেছে, যদিও বন্ধুত্ব রয়েছে। আর এর পরই নাকি কাছাকাছি এসেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সেই পরিচালক ও শ্রাবন্তী, এমনটাই বলছে ইন্ডাস্ট্রির ফিসফাস। একসঙ্গে কফিশপে যাওয়া, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দুজনের একসঙ্গে যাওয়া, ছবি তোলার বহর দেখে গসিপ কিছুতেই কমছে না। আর সেই গসিপেই আবার আগুন যোগ করেছে আরও এক খবর। পরিচালকের পরবর্তী প্যান ইন্ডিয়া সিনেমায় শ্রাবন্তীই নায়িকা। আর সে কারণেই চলছে আরও আলোচনা। শ্রাবন্তী ব্যক্তিগত জীবন নিয়ে চুপ থাকেন, তাই এ ক্ষেত্রেও তিনি স্পিকটি নট। অন্যদিকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র কলকাতার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এ নাকি নেহাতই গুঞ্জন। কাজের প্রয়োজনে সৌজন্য সাক্ষাৎ ছাড়া কিছু নয়। যদিও নিন্দুকরা চুপিচুপি বলছেন, সেদিন চৈত্র মাস, তোমার চোখেই।


প্রসঙ্গত, দুই দিন আগেই শ্রাবন্তী ও রোশনের বিবাহবিচ্ছেদের মামলায় নিয়েছে নতুন মোড়। ভারতীয় দণ্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী, তাতে আপাতত স্থগিতাদেশ দিলেন আদালত। এদিন অর্থাৎ মঙ্গলবার আদালত তরফে এমনটাই জানানো হয়েছে।


তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছেন আদালত। রোশনের আইনজীবী বলেন, আদালত জানিয়েছেন, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছেন আদালত।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা