× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন গাল গ্যাদত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১২:৪০ পিএম

আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন গাল গ্যাদত

বলিউডের এ প্রজন্মের মেধাবী অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিন ছিল গত ১৫ জানুয়ারি। ৩০ বছর বয়সে পা দেওয়া এ তারকা অভিনেত্রী দিনটি চুটিয়ে উপভোগ করেছেন। অভিনেত্ৰীর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। আলিয়া ভাটের শাশুড়ি নীতু কাপুর ইনস্টাগ্ৰামে ছবি শেয়ার করে পুত্ৰবধূকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিয়েছেন। বার্তায় ক্ৰাউন ইমোজি ব্যবহার করেছেন। অভিনেত্ৰীকে ট্যাগ করেছেন। তবে অনুরাগীদের নজরে এসেছে, হলিউড তারকা অভিনেত্রী গাল গ্যাদতের একটি কমেন্ট। 

আলিয়ার জন্মদিনে তার ইনস্টাগ্রামের একটি ছবিতে এদিন কমেন্ট করেন গাল গ্যাদত। লেখেন, ‘শুভ জন্মদিন মা’। এমন কমেন্টে অনেক ভক্তই করেছেন রিপ্লাই। আলিয়ার সঙ্গে এ অভিনেত্রীর বন্ধুত্ব বেশ ভালোভাবেই নিয়েছেন নেটিজেনরা। 

তবে আলিয়া-গাল গ্যাদতের সম্পর্ক গড়ে উঠেছে কিন্তু কাজের সূত্র ধরেই। ‘ওয়াইল্ড রোজ’খ্যাত ব্রিটিশ পরিচালক টম হার্পার পরিচালিত ছবি ‘হার্ট অব স্টোন’। এ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে আলিয়ার। ছবিতে গাল গ্যাদত, জেমি ডরনানের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। ২০২২-এর মাঝামাঝি নাগাদ ছবির কাজ সম্পূর্ণ করে ফেলেছেন আলিয়া। শুধু তাই-ই নয়, অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন দৃশ্যেও অভিনয় করেছেন ‘ডার্লিংস’খ্যাত অভিনেত্রী। এবার শুধু ছবি মুক্তির অপেক্ষা। চলতি বছরের আগস্ট মাসে নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অব স্টোন’।

এদিকে জন্মদিনে আলিয়ার সৎবোন পূজা ভাটও সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। ছোটবেলায় আলিয়ার সঙ্গে তার বাবা মহেশ ভাটের সুসম্পর্ক ছিল না। মা সোনি রাজদান প্ৰায় একাই বড় করেছেন তাকে। আলিয়া অভিনেত্ৰী হওয়ার পরে ধীরে ধীরে তার বাবা মহেশ ভাটের সঙ্গে সম্পর্কের উন্নতি হয়।

এদিকে মা হওয়ার পর প্ৰথম জন্মদিন আলিয়া ভাটের। স্বাভাবিকভাবেই অন্যান্য বছরের তুলনায় এ বছর অভিনেত্ৰীর জন্মদিনটি একটু বেশি স্পেশাল এবং স্মরণীয়। মাসকয়েক আগে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। গত ১৪ এপ্ৰিল ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে আলিয়া এবং রণবীর কাপুরের চার হাত এক হয়েছিল। বিয়ের কয়েক মাসের মধ্যেই আলিয়া এবং রণবীর তাদের জীবনের খুশির খবরটি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন। গত বছর নভেম্বরের প্ৰথম সপ্তাহে তাদের কোল আলো করে আসে তাদের কন্যাসন্তান রাহা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা