× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশে ফিরলেন মাহির স্বামী রকিব সরকার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৫:০২ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৫:২০ পিএম

দেশে ফিরলেন মাহির স্বামী রকিব সরকার

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পান মাহিয়া মাহি। গতকাল শনিবার ১১টা ৪৫ মিনিটের দিকে সৌদি আরব থেকে দেশে ফেরার পর তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়। একই মামলার আসামি তার স্বামী রকিব সরকার একসঙ্গে দেশে ফেরার কথা থাকলে তিনি ফেরেননি। তবে আজ দেশে ফিরেছেন তিনি।

রোববার (১৯ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন রকিব সরকার। বিমানবন্দরে তাকে স্বাগত জানান তার স্ত্রী মাহি। সেখান থেকে ঢাকায় তার বাসভবনে চলে যান।

দেশে ফেরার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন রকিব সরকার। তিনি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই মিথ্যা মামলাগুলো আইনিভাবেই মোকাবিলা করব। সত্যের জয় হবে। আমি কোনো অপরাধ করিনি।

এদিকে আজ রোববার মাহিয়া মাহি নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লেখেন, 'আলহামদুলিল্লাহ্। ' এরপর কয়েকটি ভালোবাসার ইমোজিও জুড়ে দেন মাহি।

মাহির পোস্ট করা ছবিতে দেখা গেছে, বোরকা পরে গাড়িতে বসে ফুল দিয়ে তার স্বামী রকিব সরকারকে স্বাগত জানাচ্ছেন। যদিও রকিব সরকারের দেশে ফেরা নিয়ে কোনো কথা বলেননি তিনি।

প্রসঙ্গত, শনিবার (১৮ মার্চ) সকালে ওমরাহ শেষে ঢাকায় আসেন মাহিয়া মাহি। বিমানবন্দর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তাকে গ্রেপ্তার করে বাসন থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। দুপুর পৌনে ২টার দিকে তিনি গাজীপুর জেলা কারাগারে পৌঁছান। পরে বিকেল ৫টার দিকে মাহির আইনজীবীরা আদালতে তার জামিন আবেদন করলে আদালত জামিন দেন। পরে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে তিনি কারাগার থেকে মুক্তি লাভ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা