× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিবিতে শাকিব খান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০২৩ ১৭:৩৮ পিএম

আপডেট : ১৯ মার্চ ২০২৩ ১৮:২০ পিএম

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

সম্প্রতি শাকিব খানের নামে মানহানি, ধর্ষণ, সিনেমার শিডিউল ফাঁসানোসহ বেশ কিছু অভিযোগ করেন রহমত উল্লাহ নামের এক প্রযোজক। এবার ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। রবিবার (১৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

ডিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান, শাকিব খান এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছেন।

এর আগে শনিবার ভুয়া প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে থানায় শাকিবের মামলা নেওয়া হয়নি। থানা থেকে বলা হয়, আদালতে গিয়ে মামলা করতে।

গত শনিবার রাতে শাকিব বলেছিলেন, ‘আমাকে থানা পরামর্শ দিয়েছে যে এই মামলাগুলো যদি কোর্টে করেন তাহলে আরও ভালো হয়। যেহেতু ওনারা পরামর্শ দিয়েছেন, সেহেতু আমি কাল (রবিবার) থেকে কোর্টে যাব। কোর্টে গিয়ে এটা ফেস করব।’ 

বুধবার (১৫ মার্চ) শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে চলচ্চিত্রের তিন সমিতিতে অভিযোগ করেন ‘অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেপ্তারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন। 

অভিযোগের এক দিন পরই বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় বিরোধ মেটাতে আলোচনায় বসেছিলেন চিত্রনায়ক শাকিব খান, প্রযোজক খোরশেদ আলম খসরু ও রহমত উল্লাহ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা