× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘নাটু নাটু’র পর বায়োপিকে...

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৩:৪৬ পিএম

‘নাটু নাটু’র পর বায়োপিকে...

গত বছর মুক্তি পেয়েছিল ‘আরআরআর’। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিলে এই ছবি। ছবির সাফল্যের পর বিশ্বের বিভিন্ন প্রান্তে জনপ্রিয়তা পেয়েছেন রামচরণ। এসএস রাজামৌলি পরিচালিত এই ছবির গান ‘নাটু নাটু’ সম্প্রতি সেরা মৌলিক গান হিসেবে পেয়েছে অস্কার। আরআরআরের ‘নাটু নাটু’ গানটি লিখেছেন চন্দ্র বোস এবং সুর করেছেন এমএম কিরাবাণী। শুধু অস্কারই নয়, গানটি গোল্ডেন গ্লোব ২০২৩-সহ অসংখ্য সম্মানিত পুরস্কারও পেয়েছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কনক্লেভে নিজের ক্যারিয়ার থেকে শুরু করে তার সাফল্যসহ আরও বেশ কিছু বিষয়ে মুখ খুললেন দক্ষিণী সুপারস্টার রামচরণ।

রামচরণ জানান, শুধু তেলুগু ছবি নয়, হিন্দি ছবি করতেও তিনি আগ্রহী। তবে কোন ধরনের ছবি তাকে টানে বা কোন ধরনের ছবি তিনি করতে চানÑ এই প্রসঙ্গে রামচরণ বলেন, তিনি ক্রীড়া জগৎ নিয়ে তৈরি কোনো ছবিতে বা কোনো খেলোয়াড়ের বায়োপিকে অভিনয় করতে চান। তিনি বলেন, ‘স্পোর্টসের ওপর নির্ভর করে তৈরি ছবিতে কাজ করতে চাই। স্পোর্টসকেন্দ্রিক ছবিতে অভিনয় অনেক দিনের ইচ্ছা, যা এখনও পূরণ করা বাকি।’

বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান রামচরণ? খুবই উত্তেজিত হয়ে অভিনেতা জবাবে বলেন, ‘বিরাট কোহলি খুবই অনুপ্রাণিত করেন সবাইকে। তাই কোহলির চরিত্রে অভিনয় করা আমার কাছে আনন্দের। পাশাপাশি তিনি বিশ্বাস করেন যে বিরাট কোহলির সঙ্গে তার চেহারাগত মিলও রয়েছে। যদি তিনি সুযোগ পান তাহলে সেই ছবি দুর্দান্ত হবে।

প্রসঙ্গত, শুক্রবার ভারত-অস্ট্রেলিয়া এক দিনের ম্যাচ ছিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানেই খেলার মাঝে দেখা যায়, নাটু নাটু গানের স্টেপ করছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিও। যদিও কয়েক সেকেন্ডের জন্যই সেই স্টেপ করতে দেখা যায় বিরাটকে। তবে ফ্যানদের নজর এড়াতে পারেননি তিনি। দুয়ে দুয়ে এক করে ফেলেছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে জল্পনা, তাহলে কি সত্যিই বিরাট কোহলির বায়োপিকে দেখা যাবে রামচরণকে?

নাটু নাটুর অস্কার জয়ের পর সম্প্রতি দেশে পা রাখেন রামচরণ। শনিবার দুপুর ১টা নাগাদ বিশেষ বিমানে ভারতের বেগমপেট বিমানবন্দরে নামেন অস্কারজয়ী ‘আরআরআর’ অভিনেতা। শুক্রবার দিল্লি পৌঁছেছিলেন রামচরণ। গভীর রাতে ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত হয়ে পড়েন সুপারস্টার। অভিনেতাকে ফুলে ভরিয়ে দেন অনুরাগীরা। ভক্তদের সংবর্ধনা দেখে মুগ্ধ সুপারস্টার।

এদিকে জানা গেছে, শিগগিরই হলিউডে পা রাখতে চলেছেন এই তারকা। যদিও এখনই খোলাসা করতে রাজি নন রাম। অভিনেতা বলেন, হলিউডের চলচ্চিত্রের বিষয়ে এত তাড়াতাড়ি কিছু বলাটা ঠিক হবে না। তবে এরই মধ্যে ছবির চুক্তিতে সই করে দিয়েছেন রাম। যদিও মুখে বলতে একেবারেই নারাজ এই তারকা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা