× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফাহিমের কণ্ঠে এলো ‘গালি গালি’, মডেল আলিশা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৪:৫৫ পিএম

ফাহিমের কণ্ঠে এলো ‘গালি গালি’, মডেল আলিশা

সংগীতশিল্পী ফাহিম ইসলাম এরইমধ্যে বেশ কিছু গানের মাধ্যমে সংগীতাঙ্গনে নিজের অবস্থান দৃঢ় করেছেন। নিজ ভাষা বাংলার পাশাপাশি হিন্দি এবং ইংরেজি গানেরও চর্চা করেন তিনি। ২০২১ সালে প্রকাশিত তার গাওয়া প্রথম হিন্দি গান ‘হে ডিজে’ এরইমধ্যে ৫০ লাখের বেশি ভিউয়ার পেয়েছে।

ফাহিম এবার প্রকাশ করেছেন আরেকটি হিন্দি গান। যার শিরোনাম ‘গালি গালি’। এটির কথা লিখেছেন দেবায়ন তরাফদার। সুর করেছেন কলকাতার অম্লান চক্রবর্তী। মিউজিক করেছেন বব। 

বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও ধারণ করেছেন সৈকত রেজা। এতে নায়কের ভূমিকায়ও হাজির হয়েছেন শ্রোতাপ্রিয় গায়ক ফাহিম ইসলাম। তার নায়িকার চরিত্রে আছেন মডেল আলিশা ইসলাম। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা। 

সম্প্রতি ইউটিউবে ‘ডেডলাইন রেকর্ডস’ চ্যানেলে ‘গালি গালি’ গান-ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। 

গানটি প্রসঙ্গে ফাহিম বলেন, ‘একজন শিল্পী হিসেবে বাংলার পাশাপাশি হিন্দি এবং ইংরেজি গানও আমি পছন্দ করি। কারণ আমি মনে করি সংগীতের কোনো সীমানা নেই। সেই জায়গা থেকেই হিন্দি গানে কণ্ঠ দেওয়া। এই গানটি বলিডড মানের হয়েছে। যারা শুনেছেন সবাই ভালো বলেছেন। আমার বিশ্বাস সময়ের সঙ্গে সঙ্গে গানটি শ্রোতাদের মাঝে আরও বেশি ছড়িয়ে যাবে।’ 

ফাহিম আরও জানালেন, সামনে তিনি ইংরেজি গানও গাইবেন। পৃথিবীর আরও অনেক ভাষায়ও গাওয়ার ইচ্ছা আছে তার। 

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন ফাহিম ইসলাম। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও দুটি একক অ্যালবাম প্রকাশ করেন। এ ছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক। গেছেন বলিউডের জনিপ্রয় গায়িকা মোনালি ঠাকুরসহ অনেকের সঙ্গে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা