× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা টু’র টিজার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৭:০৪ পিএম

আল্লু অর্জুনের জন্মদিনে ‘পুষ্পা টু’র টিজার

তেলেগু সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ ঝড় তোলে ভারতের বক্স অফিসে। শুধু ভারত কেন, বাংলাদেশেও সিনেমাটি পেয়েছে বিপুল জনপ্রিয়তা। ছবির অ্যাকশন দৃশ্য, গান, পুষ্পারাজ ওরফে আল্লু অর্জুনের উপস্থিতি, রাশমিকা মান্দানা ও সামান্থা, সব মিলিয়ে জমজমাট পরিবেশন থেকে নজর ঘোরাতে পারেনি দর্শক। এমনকি পুষ্পা ঝড় ছড়িয়ে পড়ে দেশের বাইরেও। সেই থেকে দর্শক অপেক্ষায় ‘পুষ্পা টু’-এর। এবার এই ছবি প্রসঙ্গে নতুন খবর এলো প্রকাশ্যে। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ‘পুষ্পা’-এর নির্মাতা ধারাবাহিকভাবে ছবির শুটিং চালিয়ে যাচ্ছেন। ছবির চিত্রনাট্য বদলানো হয়েছে এবং সেই কারণে নতুন ছবির পুরোনো ফুটেজ বাতিল করে দেওয়া হয়েছে। এবার নতুন চিত্রনাট্যেই শুটিং সারছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। 

এক ভারতীয় সংবাদ সংস্থা সূত্রের খবর, একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছে বেঙ্গালুরুতে, যেখানে শিগগিরই মালয়ালম অভিনেতা ফাহাদ ফসিল যোগ দেবেন। প্রথম ছবির পর নতুন ছবি নিয়ে প্রচণ্ড উৎসাহী অনুরাগীরা। ফলে এই ছবির নির্মাতারা দর্শকের অপেক্ষা যাতে সার্থক হয়, সেই নিয়ে চেষ্টা চালাচ্ছেন। 

প্রসঙ্গত, জানা যাচ্ছে তিন মিনিটের একটি অ্যাকশন-প্যাকড টিজার প্রকাশ্যে আসবে আল্লু অর্জুনের জন্মদিনে। আগামী মাসের ৮ তারিখ এ অভিনেতার জন্মদিন। এদিনই দর্শকের জন্য টিজারটি অবমুক্ত করা হবে। জানা যায়, চিত্র পরিচালক সুকুমার ইতোমধ্যেই টিজারের ফাইনাল কাট অনুমোদন করে দিয়েছেন এবং চেন্নাইয়ে এখন ব্যাকগ্রাউন্স স্কোর যোগ করা হচ্ছে। দায়িত্বে অবশ্যই সংগীত পরিচালক দেবী শ্রী প্রসাদ। 

এই ছবিতেও শ্রীভাল্লির ভূমিকায় ফিরবেন রাশমিকা মান্দানা। শোনা যাচ্ছে, এই ছবিতে দেখা যাবে সাই পল্লবীকেও। তবে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি। আপাতত দর্শক অপেক্ষায় ৮ এপ্রিলের, আল্লু অর্জুনের জন্মদিনের।

এদিকে কিছুদিন আগে খবর মেলে, ছবিতে ফাহাদ ফাসিলের বিপরীতে দেখা যাবে সাই পল্লবীকে। তবে চরিত্রের গঠন এখনও প্রাথমিক পর্যায়েই আছে বলে খবর। একাধিক পুরস্কারপ্রাপ্ত ছবিতে অভিনয় করেছেন সাই পল্লবী। তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এবার ‘পুষ্পা : দ্য রুল’ ছবিতে গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে দেখা যাবে তাকে, শোনা যাচ্ছে এমনটাই। এও শোনা যাচ্ছে, পরের শিডিউলেই সেটে দেখা যাবে তাকে এবং এক সপ্তাহের মধ্যেই শুটিং সেরে ফেলবেন। সাই পল্লবী পুষ্পা টু সই করেছেন সেই খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উচ্ছ্বাস নজরে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন লেখেন, ‘যদি এটা সত্যি হয়, তাহলে তো দারুণ ব্যাপার হবে।’ অন্য একজন লেখেন, ‘যদি ওকে ভিলেনের চরিত্রে কাস্ট করা হয়, তাহলে গল্পটা আরও আকর্ষণীয় হবে।’ অন্য একজনের আবদার, ‘একটা আল্লু অর্জুন ও সাই পল্লবীর একসঙ্গে নাচের গান প্লিজ।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা