× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিতর্ক থামাতে নতুন খবরে হাজির শাকিব খান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ১৮:১৭ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৩ ১৮:২৯ পিএম

বিতর্ক থামাতে নতুন খবরে হাজির শাকিব খান

কয়েকদিন ধরেই চলচ্চিত্রপাড়া সরগরম চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়াপ্রবাসী এক প্রযোজকের কিছু অভিযোগ নিয়ে। রহমত উল্লাহ নামের ওই প্রযোজকের দাবি, তিনি শাকিব খান অভিনীত ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক। শাকিব খানের বিরুদ্ধে তিনি অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছেন। 

অস্ট্রেলিয়া থেকে পুলিশ রিপোর্টের অভিযোগপত্রও প্রকাশ হয়েছে গণমাধ্যমে। সেখানে দেখা গেছে, শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন বাংলাদেশি বংশোদ্ভূত অস্ট্রেলিয়ার নাগরিক অ্যানি সাবরিন। এসব নিয়ে বেশ টালমাটাল অবস্থায় আছেন দেশসেরা নায়ক।

এর আগেও বহুবার এমন পরিস্থিতির মুখে পড়েছেন তিনি। এসব সামলে নেওয়ার দক্ষতা ও অভিজ্ঞতা দুই-ই আছে তার। বিতর্ক বা সমালোচনা থামাতে নানা রকম ঘোষণা দিয়ে থাকেন তিনি। সেটা বেশিরভাগ সময়ই নতুন সিনেমার ঘোষণা হয়। নানা রকম চমকের চাকচিক্যে আসে সিনেমার ঘোষণা। সেগুলোর খুব অল্প সংখ্যকই সত্য হয়েছে।

তবে এবার দিলেন সিনেমা মুক্তির ঘোষণা। ‘লিডার, আমিই বাংলাদেশ’ নামের সিনেমাটি মুক্তির ঘোষণা নিজের পেজ থেকে দিয়েছেন শাকিব খান। আসছে রোজার ঈদেই মুক্তি পাবে এটি। 

নির্মাতা তপু খানও জানালেন কথা সত্য। রোজার ঈদেই শাকিব ভক্তরা হলে গিয়ে দেখতে পারবেন ‘লিডার’। কদিন আগেও সিনেমাটির মুক্তি আসছে ঈদে নিশ্চিত ছিল না। আজ ২১ মার্চ আনুষ্ঠানিকভাবে ঘোষণা এসেছে।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত ছবিটি গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে।

এ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিবের নায়িকা বুবলী। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

চারদিকে যখন শাকিবকে ঘিরে নানা মুখরোচক খবর ও বিতর্ক, তখনই সিনেমাটির ঘোষণা এলো। সিনেমার মুক্তির ঘোষণা দিয়েই যেন চলমান পরিস্থিতির দৃশ্যপট পরিবর্তনের চেষ্টা করলেন নায়ক। তার ভক্ত-অনুরাগীরা আপাতত সবকিছু বাদ দিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’ নিয়ে মেতেছেন। মিডিয়াও কয়েকদিন পর শাকিব-সংক্রান্ত ভিন্ন সংবাদের স্বাদ পেল।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা