× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ব্র্যান্ড ভ্যালুতে শীর্ষে রণবীর সিং

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মার্চ ২০২৩ ১৩:২৬ পিএম

ব্র্যান্ড ভ্যালুতে শীর্ষে রণবীর সিং

ক্যারিয়ারের ১৪ বছর পার করলেন বলিউড তারকা রণবীর সিং। একের পর এক হিট ছবি করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। দিন-দিন বাড়েছে তার চাহিদাও। বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে ব্যক্তিগত অনুষ্ঠান, প্রতিটা ক্ষেত্রেই রণবীর সিং-এর উপস্থিতি যেন থাকে চোখে পড়ার মতো। আর সেই চাহিদা থেকেই বাড়ছে তার বাজার দর। বিভিন্ন বিজ্ঞাপন থেকে শুরু করে ইভেন্টে বিশেষ উপস্থিতি, রণবীরকে রাখতে গেলে গুনতে হবে মোটা টাকা। সম্প্রতি প্রকাশ্যে আসা একটি তালিকায় এবার চোখে পড়ল রণবীর সিং-এর সেই জনপ্রিয়তার ছাপ। 

সম্প্রতি প্রচারের মুখ হিসেবে কোন সেলিব্রিটিদের চাহিদা কত, তার একটি তালিকা প্রকাশ্যে আসে। বেসরকারি কনসালটিং ফার্ম ক্রোলের পক্ষ থেকেই নাকি থেকেই এই সংক্রান্ত এক সমীক্ষা করা হয়েছিল। আর সেখানে দেখা যায় প্রথম নামটি রয়েছে রণবীর সিং-এর। এক্ষেত্রে একটি বিশেষ উপস্থিতি দেখা যায় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিরও। বেশ কয়েককবছর ধরে তিনি শীর্ষস্থান দখল করে আছেন। তবে এবার তাকে হারিয়ে প্রথম স্থান দখল করলেন রণবীর সিং। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই খবর।

তবে খুব একটা পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেটদলের প্রাক্তন অধিনায়ক। দ্বিতীয় স্থানটিতেই রয়েছেন তিনি। একের পর এক হিট দেওয়া রণবীর সিং-এর শেষ মুক্তি পাওয়া ছবি সার্কাস খুব একটা ভাল ফল করল না বক্স অফিসে। তবে তা খুব একটা প্রভাবিত করেনি তার ব্র্যান্ড ভ্যালুকে।

ক্রোলের সমীক্ষা অনুযায়ী রণবীরের বাজার মূল্য এখন প্রায় ১৮১.৭ মিলিয়ন মার্কিন ডলার। অন্যদিকে এই সমীক্ষার ভিত্তিতেই বিরাট কোহলির বাজার মূল্য প্রায় ১৭৬.৯ মিলিয়ন মার্কিন ডলার। গত পাঁচ বছর ধরে এই তালিকায় শীর্ষস্থান দখল করেছিলেন ভারতের তারকা ক্রিকেটার। তবে ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়কত্ব ছাড়ার পরই নাকি তার বাজার মূল্য কমে যেতে থাকে।

নতুন এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। তার বাজার মূল্য প্রায় ১৫৩.৬ মিলিয়ন মার্কিন ডলার। চতুর্থ স্থানে আলিয়া ভাট (বাজার মূল্য প্রায় ১০২.৯ মিলিয়ন মার্কিন ডলার)। আর ৮২.৯ মিলিয়ন মার্কিন ডলার বাজার মূল্যের জন্য পঞ্চমস্থানে রয়েছে রণবীরের ঘরনি দীপিকা পাড়ুকোন। 

এদিকে প্রথম ২৫-এ রয়েছেন হৃত্বিক রোশন, শাহরুখ খান, মহেন্দ্র সিং ধোনিসহ আরও অনেকেই। এরা প্রত্যেকেই সেরা ১০-এ নাম লিখিয়েছেন। তবে এই তালিকাতে অনেকটাই পিছিয়ে রয়েছেন আল্লু অর্জুন। তার অবস্থা ২০তম। বেশ কয়েকবছর এই তালিকায় প্রথম নামটি বিরাট কোহলিরই ছিল। তবে রণবীর সিং-এবার সেই স্থান ছিনিয়ে নিয়ে সেরা, ফলে সর্বত্র চর্চায় এখন ‘বাজিরাও’।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা