× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার সত্যি পপশিল্পী হতে চলেছেন অ্যান হ্যাথওয়ে

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মার্চ ২০২৩ ১৪:০০ পিএম

আপডেট : ২৩ মার্চ ২০২৩ ১৪:০১ পিএম

এবার সত্যি পপশিল্পী হতে চলেছেন অ্যান হ্যাথওয়ে

পপতারকা অ্যান হ্যাথওয়ে। অস্কারজয়ী তারকা অভিনেত্রীর এমন উপমা দেখে অনেকেই তুলতে পারেন আপত্তি। তবে এবার সত্যি পপশিল্পী হতে চলেছেন তিনি। ‘মাদার মেরি’ সিনেমায় একজন পপস্টারের ভূমিকায় দেখা যাবে ৪০ বছর বয়সি এ অভিনেত্রীকে। 

‘মাদার মেরি’ সিনেমার মাধ্যমে অ্যান হ্যাথওয়ে তার গায়কিসত্তার প্রমাণ দেবেন আবার। ডেভিড লওরি সিনেমাটি নির্মাণ করবেন। সিনেমার গল্পে দেখা যাবে, একজন ফ্যাশন ডিজাইনারের সঙ্গে এক পপতারকার তুমুল প্রেম। সেই পপতারকা অ্যান হ্যাথওয়ে হলেও কার সঙ্গে সিনে পর্দায় তিনি প্রেম করবেন, তা এখনও জানা যায়নি। মূলত এটি একটি ‘এপিক পপ মেলেড্রামা’ ঘরানার সিনেমা, অন্তত নির্মাতা ডেভিড লওরি এটিই মানেন। 

সিনেমাটির ফিচার গান গেয়েছেন জনপ্রিয় সংগীততারকা জ্যাক অ্যান্টোনফ ও চার্লি এক্সসিএক্স। এ টোয়েন্টি ফোর প্রডাকশনের ব্যানারে ডেভিড লওরির এটি তৃতীয় কাজ। এর আগে এ প্রডাকশন কোম্পানি থেকে তিনি ২০১৭ সালে ‘অ্যা গোস্ট স্টোরি’ ও ২০২১ সালে ‘দ্য গ্রিন নাইট’ সিনেমা নির্মাণ করেন। এ ছাড়াও ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘পিটস ড্রাগন’ সিনেমাটির জন্যও বিপুল পরিচিতি পান পরিচালক ডেভিড। ছবিটির পরবর্তী কিস্তি ‘পিটার প্যান অ্যান্ড উইন্ডি’ও নির্মাণ করবেন তিনি। 

সাম্প্রতিক সময়ে বিশ্বব্যাপী প্রযোজনা প্রতিষ্ঠান ‘এ টোয়েন্টি ফোর’-এর জনপ্রিয়তা বেশ ছড়িয়েছে। এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেই মুক্তি পেয়েছিল এবারের অস্কারজয়ী সিনেমা ‘এভরিথিং এভরিহয়ার অল অ্যাট ওয়ানস’। অস্কারের চলতি আসরে সিনেমাটি সর্বোচ্চ ৭টি পুরস্কার অর্জন করে। এ সিনেমার মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রথম কোনো সিনেমা ১০০ মিলিয়নের গণ্ডি পার করল। 

এদিকে গত বছর খবর বেরিয়েছিল, স্টিভেন স্পিলবার্গের আগামী ছবিতে ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে অভিনয় করতে চলেছেন অ্যান হ্যাথওয়ে। ‘থর’খ্যাত অভিনেতার পাশাপাশি স্পিলবার্গের বহু প্রতীক্ষিত সায়েন্স ফিকশন ‘রোবোপোক্যালিপ্স’-এ শীর্ষ মহিলা চরিত্রে অভিনয় করবেন এই মার্কিন অভিনেত্রী। তবে পরে খবর প্রকাশ পায় যে, হ্যাথওয়ের সঙ্গে আলোচনা একেবারেই প্রাথমিক পর্যায়। হেমসওয়ার্থ অবশ্য গত বছরের জুলাই থেকেই এই প্রজেক্টে কাজ শুরু করেছেন। তবে ছবিতে অ্যান হ্যাথওয়ের চরিত্র নিয়ে খুব একটা তথ্য পাওয়া যায়নি। ছবিটি প্রযোজনা করছেন টম র‍থম্যান। ড্যান্যুয়েল এইচ উইলসনের লেখা রোবোপোক্যালিপ্স বইটি আর্কোস নামের আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ওয়েব দুনিয়া আক্রমণের গল্প। রোবট দুনিয়ার সঙ্গে মানবজাতির লড়াই নিয়েই এ ছবি।

অন্যদিকে গত বছরের ডিসেম্বরেই অ্যান হ্যাথওয়ে অভিনীত অস্কারজয়ী পরিচালক টম হুপারের পরবর্তী ছবি ‘লে মিসারেব্ল’ মুক্তি পায়। ছবিটি বেশ প্রশংসিত হয়।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা