× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সনু নিগমের বাড়ি থেকে চুরি হল লক্ষাধিক টাকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মার্চ ২০২৩ ১৪:৪৫ পিএম

আপডেট : ২৩ মার্চ ২০২৩ ১৪:৪৮ পিএম

 সনু নিগমের বাড়ি থেকে চুরি হল লক্ষাধিক টাকা

জনপ্রিয় বলিউড গায়ক সনু নিগমের বাবার বাড়ি থেকে চুরি হয়েছে লক্ষাধিক টাকা। সম্প্রতি দুই দিনে দু’ দফায় চুরি হয়েছে প্রায় ৭২ লক্ষ টাকা। সোনুর বাবা অগম কুমার নিগমের মুম্বাইয়ের বাড়ি থেকে চুরি হয়েছে ওই পরিমাণ টাকা। চুরির অভিযোগ অগম কুমার নিগমের প্রাক্তন এক গাড়িচালকের বিরুদ্ধে।

মুম্বাইয়ে ওশিয়ারার উইন্ডজ়র গ্র্যান্ড বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে থাকেন সনু  নিগমের বাবা অগম কুমার নিগম। ৭৬ বছর বয়স তাঁর। তিনিও এক জন সুপরিচিত গজ়ল গায়ক। তাঁর দাবি, ১৯ ও ২০ মার্চ তাঁর বাড়ি থেকে খোয়া যায় ৭২ লক্ষ টাকা। ওশিয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন সনু নিগমের বোন নিকিতা। বুধবার ওশিয়ারা থানায় চুরির অভিযোগ দায়ের করেন তিনি। নিকিতা জানান, বাবা অগম কুমার নিগম রেহান নামক একটি ছেলেকে গাড়িচালকের চাকরিতে রেখেছিলেন। প্রায় আট মাস সনুর বাবার গাড়িচালক হিসাবে কাজ করেন রেহান। তার পর, কাজের মান সন্তোষজনক না হওয়ার যুক্তিতে তাঁকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। নিকিতা জানান, তাঁর বাবা রবিবার ভারসোভার বাড়িতে যান দুপুরের খাবার খেতে। সেখান থেকে ওশিয়ারার অ্যাপার্টমেন্টে ফিরে সন্ধায় ফোন করে জানান, ওঁর বাড়ির আলমারির এক ডিজিটাল সিন্দুক থেকে ৪০ লক্ষ টাকা চুরি গিয়েছে। পরের দিন, অর্থাৎ সোমবার, অগম কুমার তাঁর ছেলে সোনু নিগমের বাড়িতে যান। সেখান থেকে ফিরেও দেখেন সেই একই ঘটনা। চুরি হয়ে গেছে ৩২ লক্ষ টাকা। অথচ সিন্দুকের কোনও ক্ষতি হয়নি। সিসিটিভি ফুটেজ দেখে জানা যায়, প্রাক্তন গাড়িচালক রেহান দু’দিনই বড় ব্যাগ নিয়ে ঢুকেছিল ওই ফ্ল্যাটে। অগম কুমার নিগমের সন্দেহ, নকল চাবির সাহায্যে ফ্ল্যাটে ঢুকেই ৭২ লক্ষ টাকা হাতিয়েছেন রেহান।

অগম কুমার নিগমের কথায়, ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন সনু নিগমের বোন নিকিতা। নিকিতার অভিযোগের ভিত্তিতে চুরির তদন্ত শুরু করেছে ওশিয়ারা থানার পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা