× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বামীকে সঙ্গে নিয়ে ইফতার বিক্রি করলেন মাহি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ মার্চ ২০২৩ ১৯:১৩ পিএম

আপডেট : ২৪ মার্চ ২০২৩ ২৩:২৮ পিএম

স্বামীকে সঙ্গে নিয়ে ইফতার বিক্রি করলেন মাহি

গত বছর ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি তার ইচ্ছায় শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট, নাম ফারিশতা রেস্টুরেন্ট। রমজানের প্রথম দিন শুক্রবার (২৪ মার্চ)। এদিন বিকেল প্রায় ৪টার দিকে নিজের ফেসবুক থেকে ফারিশতার সামনে থেকে লাইভে আসেন মাহি। ঘুরে ঘুরে ভিডিওতে দেখান তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য। এসময় সঙ্গে দেখা যায় তার স্বামী রাকিব সরকারকেও।

ইফতার বিক্রির সময় রেস্টুরেন্টের সামনে থেকে ফেসবুক লাইভে এসে মাহি বিভিন্ন আইটেম ও ইফতার বানানো দেখান। এসময় স্বামী রাকিব সরকারের উদ্দেশে মাহি বলেন, ‘এবার তুমি কিছু বলো’। রমজানের শুভেচ্ছা জানিয়ে রাকিব সরকার এসময় বলেন, ‘গত বছরের মতো এবছরও আমরা ইফতার সামগ্রি নিয়ে এসেছি। ফারিশতায় আছে সব সুস্বাদু খাবার, এবং মানসম্মত খাবার। আপনারা সবাই আসুন।’

কদিন আগেই ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার ও কয়েক ঘণ্টা কারাভোগের পর এই প্রথম ফেসবুক লাইভে ফুরফুরে মেজাজে ধরা দিলেন মাহি। 

গত ৭ মার্চ স্বামী রাকিব সরকারকে নিয়ে ওহরাহ করতে গিয়েছিলেন মাহি। ওমরাহ পালন শেষে দেশে ফিরলে পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় বিমানবন্দর এলাকা থেকে ১৮ মার্চ বেলা ১২টার দিকে তাকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। 

গ্রেপ্তারের পর মাহিকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়ার সাড়ে ৩ ঘণ্টা পরেই জামিন মিলে নায়িকার। পরে আবার বিকেল ৫ টায় দিকে মাহিকে জামিন দেন আদালত। এরপর সন্ধ্যার দিকে কারামুক্ত হন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা