× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঐশ্বরিয়াকে অনুসরণ করেন সালমান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৩:০৪ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৩:১৩ পিএম

ঐশ্বরিয়াকে অনুসরণ করেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। বি টাউনের সবচেয়ে বড় ‘এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তাকে। ইনস্টাগ্রামে প্রায় ৫৯.৫ মিলিয়ন মানুষ তাকে অনুসরণ করে। কিন্তু এই তারকা শুধু ৩৬ জন মানুষকে অনুসরণ করেন। তবে আশ্চর্যজনক বিষয় হলো, এখনও সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রায়কে অনুসরণ করেন সালমান খান। 

ইনস্টাগ্রামে ‘দাবাং খান’ তার পরিবারের সদস্য আরবাজ খান, সোহেল খান ও অর্পিতা খান শর্মাকে অনুসরণ করেন। ‘কিক’ সিনেমার সহশিল্পী জ্যাকুলিন ফার্নান্দেজও আছেন এ তালিকায়। পাশাপাশি ডেইজি শাহ ও সুরাজ পাঞ্চালিকেও সালমান ফলো করেন। তবে ভক্তদের চোখ আটকে যায় এ তালিকায় ঐশ্বরিয়া রায়ের নাম দেখে। কারণ সাবেক এই বিশ্ব সুন্দরীর সঙ্গে সালমানের দা-কুমড়া সম্পর্ক বলেই জানে সবাই। 

এ ঘটনায় সালমানের ইনস্টাগ্রাম ছবিতে অনেকেই কমেন্ট করে জানতে চেয়েছেন, সালমান কেন এখনও ঐশ্বরিয়াকে অনুসরণ করেন। জবাবে সাল্লু বাবা কোনো উত্তর দেননি। সালমান খানের সঙ্গে ১৯৯৭ সালে ‘হাম দিল দে চুকে সনম’-এর সেটে প্রেমের সূত্রপাত অভিষেক বচ্চনপত্নী ঐশ্বরিয়া রায়ের। কিন্তু সালমান-ঐশ্বরিয়ার প্রেম ভেঙে যায়। শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগ করেন তিনি। যদিও সালমান খান ছাড়ার পাত্র ছিলেন না, দীর্ঘদিন ধরে তিনি ঐশ্বরিয়াকে ফিরে পাওয়ার চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। তবে ঐশ্বরিয়া রীতিমতো সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি কোনো মতেই আর ফিরবেন না। এরই মাঝে একাধিক প্রেম উঁকিও মারে তার জীবনে। তবে এখন বিয়ের পর স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে দিব্যি সংসার করছেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা