× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাবা হচ্ছেন ‘হ্যারি পটার’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৪:৪১ পিএম

বাবা হচ্ছেন ‘হ্যারি পটার’

‘হ্যারি পটার’-এর জীবনে নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। বাবা হতে চলেছেন ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। প্রেমিকার সঙ্গে এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তারকা। ১০ বছর পর এ বার নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন ড্যানিয়েল এবং তার প্রেমিকা এরিন ডার্ক। অভিনেতার মুখপাত্রের তরফে জানানো হয়, সন্তানসম্ভবা এরিন। খুব শিগগিরই যুগলের কোলে আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন ড্যানিয়েল ও এরিন। ওই ছবির সেটেই বন্ধুত্ব থেকে প্রেম। তারপর কেটেছে প্রায় এক দশক। ‘কিল ইয়োর ডার্লিংস’-এর সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তার পর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান ও এরিনের। যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন যুগল। ‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজ়ে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল। 

অন্যদিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজ়ে। ২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিঙ্ক টোয়াইস’ ছবিতেও অবিনয় করেছেন এরিন। তবে শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছে রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল।

ড্যানিয়েলের সাম্প্রতিক ছবি ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিচ’-এর প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল ড্যান ও এরিনকে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। উপভোগ করছেন জীবনের অন্যতম সেরা সময়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা