× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার ঢাকার হিরো হয়ে আসছেন মিঠুন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ মার্চ ২০২৩ ১৮:১৮ পিএম

আপডেট : ২৬ মার্চ ২০২৩ ১৮:৫৪ পিএম

এবার ঢাকার হিরো হয়ে আসছেন মিঠুন

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। যিনি হলেন তারকাদের তারকা। অন্যদিকে দেশের ছেলে মিঠুন। কিন্তু বলিউড এবং টালিউডের দাদা তিনি। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তবে বাংলাদেশের খুব কম সিনেমাতেই দেখা গেছে তাকে। যদিও সেই গল্পটাও দীর্ঘদিন আগের।

তারপর ঢালিউডের কোনো চলচ্চিত্রে আর দেখা মেলেনি তার। নতুন খবর হচ্ছে, আবারও ঢাকাই সিনেমাতে অভিনয় করতে চলেছেন ভারতীয় বাঙালি অভিনেতা মিঠুন চক্রবর্তী। 'হিরো' নামের নতুন একটি সিনেমায় দেখা যাবে তাকে। নির্মাতা কামরুজ্জামান রোমানের ‘হিরো’ সিনেমায় দেখা যাবে তাকে। এ বিষয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন সিনেমাটির গল্পকার আবদুল্লাহ জহির বাবু।

সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানিয়ে বাবু পোস্টে লিখেছেন: ‘ধন্যবাদ এইচ. কে. এস ইন্ডাস্ট্রীজ লিমিটেড আমাকে এই সুযোগ করে দেবার জন্য। ধন্যবাদ পরিচালক কামরুজ্জামান রোমানকে আমার উপর বিশ্বাস রাখার জন্য। শ্রেষ্ঠাংশে থাকছেন মিঠুন চক্রবর্তীসহ আরো অনেকে।’ তবে সিনেমাটিতে অভিনয় করার সম্মতি দিলেও এখন পর্যন্ত চুক্তিবদ্ধ করা হয়নি বলে জানা যায়। 

১৯৮৭ সালে শক্তি সামন্ত পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘অবিচার’-এর মাধ্যমে প্রথম ঢাকাই সিনেমার সঙ্গে যুক্ত হন মিঠুন।এর ২৩ বছর পর তিনি আমজাদ হোসেনের ‘গোলাপি এখন বিলাতে’ সিনেমায় অভিনয় করেন। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা