× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জমকালো কনসার্টে শেষ হলো শিরোনামহীনের রজতজয়ন্তীর উৎসব

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২ ২২:০০ পিএম

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:০১ পিএম

জমকালো কনসার্টে শেষ হলো শিরোনামহীনের রজতজয়ন্তীর উৎসব

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন ২৫ বছরে পা রেখেছে। তাদের রজতজয়ন্তী উদযাপনের চূড়ান্ত কনসার্ট অনুষ্ঠিত হয়ে গেল আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর)। এই কনসার্টের মধ্য দিয়ে গানের দলটির ২৫ বছরপূর্তি উদযাপনের বছরব্যাপী আয়োজনের সমাপ্তি ঘটাল ব্যান্ডটি।

আইসিসিবির ৪ নম্বর মিলনায়তনে সন্ধ্যা ৬টায় শুরু হওয়া এই জমকালো কনসার্টে ছিল নানান চমক। যেখানে শিরোনামহীনের সঙ্গে মঞ্চে আরও পারফর্ম করেন বাপ্পা মজুমদার, বেজবাবা সুমন, রাফা, শিশির আহমেদ, পলাশ নূর, সৈয়দ জিয়াউর রহমান, লিংকনসহ বিভিন্ন ব্যান্ডের ২১ জন শিল্পী।

ইচ্ছা থাকলেও করোনার কারণে গত বছর রজতজয়ন্তী উদযাপন করতে পারেনি শিরোনামহীন। তাই এ বছর দেশ ও দেশের বাইরে বেশ কয়েকটি কনসার্টের মধ্য দিয়ে ২৫ বছরপূর্তি উদযাপন করছে তারা। প্রকাশ করেছে নতুন গান এবং ভিডিও। সেই আয়োজনেরই ইতি টানা হলো আজকের এই মেগা কনসার্ট দিয়ে।

এতে শিরোনামহীন গান করেছে ঢাকা সিম্ফোনি অর্কেস্ট্রাকে সঙ্গে নিয়ে। আর এই কনসার্টের জন্য ভারত থেকে সংগীত প্রস্তুত করে পাঠিয়েছে মুম্বাই সিম্ফোনি অর্কেস্ট্রা।

শিরোনামহীন ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য জিয়াউর রহমান জানান, ‘গত ২৫ বছর সঙ্গে থাকার জন্য শ্রোতা-ভক্তদের কাছে আমরা কৃতজ্ঞ। তাদের ভালোবাসার কারণেই আমরা আজকের এই অবস্থানে এসে পৌঁছাতে পেরেছি। ধন্যবাদ জানাই এতগুলো বছর যারা আমাদের নানাভাবে সহায়তা করেছেন, পাশে থেকেছেন। সবার ভালোবাসা নিয়ে আমরা এভাবে এগিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, দেশের জনপ্রিয় রক, প্রোগ্রেসিভ রক ও অল্টারনেটিভ রক ব্যান্ড ‘শিরোনামহীন’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ১৯৯৬ সালের ১৪ এপ্রিল। গত ১৪ এপ্রিল পূর্ণ হয় তাদের সিলভার জুবিলি।

শিরোনামহীনের বর্তমান সদস্যরা হলেন জিয়া রহমান, কাজী আহমাদ শাফিন, দিয়াত খান, শেখ ইশতিয়াক ও সাইমন চৌধুরী।


প্রবা/টিএম/এলএ/এমজে

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা