× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নুসরাত ফারিয়ার দুশ্চিন্তা দূর করল ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২ ২২:০৮ পিএম

আপডেট : ০৯ সেপ্টেম্বর ২০২২ ১২:৫২ পিএম

নুসরাত ফারিয়ার দুশ্চিন্তা দূর করল ‘অপারেশন সুন্দরবন’

বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এলিট ফোর্স ব্যাটালিয়ন র‌্যাবের সুন্দরবনে দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। থ্রিলার, অ্যাকশন ও রোমাঞ্চে ভরপুর সিনেমাটি মুক্তি পাবে ২৩ সেপ্টেম্বর।

তার আগেই এলো এর পোস্টার৷ আজ ৮ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে পোস্টারটি প্রকাশ হয়। র‍্যাব কো-অপারেটিভ সোসাইটি প্রযোজিত সিনেমাটির পোস্টার আজকের আয়োজনের প্রধান অতিথি অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের হাতে সম্মাননা স্মারক হিসেবে তুলে দেওয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ছবির অভিনেতা রিয়াজ, সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, অভিনেত্রী নুসরাত ফারিয়াসহ অন্যান্য শিল্পী। আরও ছিলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনসহ সংস্থাটির অনেক কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া বলেন, ‘আজ আমার জন্মদিন। এমন একটা দিন স্পেশাল করে দিয়েছে “অপারেশন সুন্দরবন”। অনেক দিন পর এত ক্যামেরা দেখছি। সেই ২০১৯ সালে শেষ সিনেমা মুক্তি পেয়েছিল আমার “শাহেনশাহ”। এরপর আজ এত মানুষের সামনে আসা। ধন্যবাদ র‍্যাবকে, এই বিগ বাজেটের ছবিতে সুযোগ করে দেওয়ার জন্য।

আমি যখন জাজ ছেড়ে দিলাম, সংশয়ে ছিলাম আর বড় কোনো সিনেমায় অভিনয় করতে পারব কি না। পারলাম র‍্যাবের কারণে।  ধন্যবাদ।’

এই সিনেমায় কাজের অভিজ্ঞতা জানিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘টানা ৩৫ দিন কোনো যোগাযোগ ছিল না কারও সঙ্গে শুটিং করতে গিয়ে। যেখানে ছিলাম আমরা পুরো রিমোট এলাকা। কোনো নেটওয়ার্ক নেই। সেই দিনগুলোতে এ ছবির টিমই আমার পরিবার ছিল।’

প্রসঙ্গত, আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’। এর আগে ২০ সেপ্টেম্বর হবে প্রিমিয়ার।


প্রবা/এলএ/এমজে

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা