× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাড়ি বিক্রি করে দিলেন ব্র্যাড পিট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৩:৩৫ পিএম

বাড়ি বিক্রি করে দিলেন ব্র্যাড পিট

হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট। তার অভিনয় এখনও ভক্তদের মুগ্ধ করে রাখে। অবশ্য খ্যাতির শীর্ষে তিনি দীর্ঘদিন অবস্থান করছেন। তাই অভিনয়ের বাইরেও বিভিন্ন ঘটনা নিয়ে তিনি থাকেন আলোচনায়। সম্প্রতি বাড়ি বিক্রি করে আবারও তিনি হয়েছেন সংবাদের শিরোনাম।

সম্প্রতি আমেরিকান বেশকিছু গণমাধ্যম জানিয়েছেন, বাড়ি বিক্রি করেছেন তারকা অভিনেতা ব্র্যাড পিট। আমেরিকার লস এঞ্জেলসে প্রায় ৩০ বছর ধরে বসবাস করছিলেন তিনি। তবে হুট করে বিশেষ প্রয়োজনে বাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি। জানা যায়, ১.৯ একর জায়গার ওপর বাড়িটি বিক্রি করা হয়েছে ৪০ মিলিয়ন ডলারে। এর কারণ হিসেবে জানা যায়, বর্তমানে তার এত বড় বাড়ির প্রয়োজনহীনতা। লস এঞ্জেলসে তিনি একটি ছোট বাড়ি খুঁজছেন। তাই চলতি বছরের জানুয়ারিতে এই বাড়িটি বিক্রি করে দিয়েছেন।

অবশ্য এ বাড়ির সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে আছে ব্র্যাড পিটের। সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও ছয় সন্তানের সঙ্গে এই বাড়িতেই সুখের নিবাস ছিল তার। তবে এখন তা অতীত। আরও সেই পুরোনো বাড়িটিও স্মৃতি হয়ে গেল।

হলিউডের এক সময়কার পাওয়ার কাপল ছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। এক সঙ্গে ‘ব্র্যাঞ্জেলিনা’ নামে পরিচিত এই জুটির বিচ্ছেদ হয়েছে বহু আগে। কিন্তু বিচ্ছেদের পরেও দুই পক্ষের কাদা ছোড়াছুড়ির কারণে বারবার খবরের শিরোনাম হয়েছেন তারা। ‘ফাইট ক্লাব’ তারকার বিরুদ্ধে এখনও একের পর এক অভিযোগের তীর ছুড়ে চলেছেন জোলি। অন্যদিকে, ব্র্যাড পিট মজেছেন ইনেস দে র‌্যামন নামের এক জুয়েলারি ডিজাইনারের প্রেমে।

সাম্প্রতিক সময়ে ইনেস দে র‌্যামনের সঙ্গে প্রেমের সম্পর্ককে ঘিরে খবরের পাতায় উঠে এসেছেন ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ তারকা। তবে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তার জটিলতা রয়েই গেছে। সাবেক এই জুটির ঘরে ছয় সন্তান রয়েছে। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার খবর, পিট তার নতুন প্রেমিকার সঙ্গে সন্তানদের পরিচয় করিয়ে দিতে দ্বিধা বোধ করছেন। এর কারণ পিট-জোলির সন্তানদের অভিভাবকত্ব নিয়ে জটিলতা। ইউএস ডেইলির বরাত দিয়ে মার্কা জানিয়েছে, ব্র্যাড পিট চান আগে কিছু আইনি জটিলতার সমাধান করতে।

নতুন করে প্রেমে পড়তে দ্বিধা করেননি পিট। পল ওয়েসলির সাবেক প্রেমিকা ইনেস দে র‌্যামনের সঙ্গেই আপাতত আছেন তিনি। কয়েক সপ্তাহ আগে মেক্সিকোতে নতুন প্রেমিকার সঙ্গে দেখা গেছে তাকে। যদিও যতটা সম্ভব লোকচক্ষুর আড়ালেই থাকার চেষ্টা করছেন তারা।

ইউএস ডেইলি জানিয়েছে, ব্র্যাড পিটের ছেলেমেয়েরা এখনও জানে না তাদের বাবার নতুন প্রেমিকার কথা। তবে ব্র্যাড পিট ইনেস দে র‌্যামনকে খুবই ভালোবাসেন এবং তাদের সম্পর্ক ঠিকঠাক চলছে।

সূত্র আরও জানিয়েছে, ‘তাদের দুজনের সম্পর্ক এখন ভালোই চলছে, তবে পরিবারের সঙ্গে র‌্যামনকে পরিচয় করিয়ে দিতে একটু সময় লাগবে।’ এদিকে ব্র্যাড পিটের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাও র‌্যামনকে পিটের প্রেমিকা হিসেবে ‘নিশ্চিত’ করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা