× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কিল হিম সিনেমায় আইটেম গান গাইলেন শিরিন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ১৬:১৭ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ২১:০৫ পিএম

কিল হিম সিনেমায় আইটেম গান গাইলেন শিরিন

প্রথমবারের মতো আইটেম গানে কণ্ঠ দিলেন ‘পাঞ্জাবিওয়ালা’, ‘নদী’, ‘শাহজালাল বাবা’সহ অনেক গানের জনপ্রিয় গায়িকা শিরিন। তিনি গেয়েছেন অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমার জন্য। সিনেমাটির আইটেম গান গেয়েছেন শিরিন।

শুক্রবার (৩১ মার্চ) রাতে রাজধানীর একটি স্টুডিওতে এই গানে কণ্ঠ দিয়েছেন শিরিন। গানটির শিরোনাম ‘ঘড়িতে যখন বাজে বারোটা’। গানটির কথা সুর ও সংগীতায়োজন করেছেন লিঙ্কন।

গানটি প্রসঙ্গে শিরিন বলেন, ‘দীর্ঘদিন গান করলেও সিনেমায় এটাই আমার প্রথমবার গাওয়া। আর প্রথমেই একটি আইটেম গানে কণ্ঠ দিলাম। ‘কিল হিম’ সিনেমার পরিচালক ইকবাল ভাইকে ধন্যবাদ।’

‘কিল হিম’ সিনেমার পরিচালক মোহাম্মদ ইকবাল বলেন, ‘শিরিন একজন জনপ্রিয় সংগীতশিল্পী। আমার ‘কিল হিম’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি এটা আমার জন্য একটা প্রাপ্তি। তার মতো শিল্পীর সিনেমার গানে যাত্রা হলো আমার পরিচালিত সিনেমা দিয়ে এটা আমার জন্য তৃপ্তির। গানটি প্রকাশের পর দর্শক-শ্রোতাদের ভালো সাড়া পাবো বলে আশা করছি।

মোহাম্মদ ইকবাল জানান, ঈদে ‘কিল হিম’ সিনেমাটি মুক্তি পাবে। সেইভাবে সিনেমার কাজ চলছে। কয়েক দিনের সিনেমার সব কাজ শেষ হয়ে যাবে।

‘সুনান মুভিজ’র ব্যানারে ‘কিল হিম’ সিনেমাটি নির্মাণ করছেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। এতে অনন্ত-বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগরসহ আরও অনেকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা