× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

লিগ্যাল উইংস গঠন করল অভিনয় শিল্পী সংঘ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩ ২১:৫৫ পিএম

আপডেট : ০১ এপ্রিল ২০২৩ ২২:০৩ পিএম

লিগ্যাল উইংস গঠন করল অভিনয় শিল্পী সংঘ

অভিনয় শিল্পী সংঘ বাংলাদেশের নিকেতনস্থ কার্যালয়ে প্রতিষ্ঠানটি তাদের লিগ্যাল উইংস গঠনের ঘোষণা দিয়েছে। ১ এপ্রিল সন্ধ্যায় এই ঘোষণা এলো।

লিগ্যাল উইংসয়ের সদস্যরা হলেন অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, ব্যারিস্টার রাবেয়া জাহান ফিরোজ এবং অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। 

লিগ্যাল উইংসের সমন্বয়কারী হিসেবে থাকবেন উর্মিলা শ্রাবন্তী কর, আইন ও কল্যাণ সম্পাদক অভিনয় শিল্পী সংঘ বাংলাদেশ। এখন থেকে অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের ১২০০ সদস্যের সকল প্রকার আইনি নিরাপত্তা, সহায়তা, পরামর্শ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাইবার বুলিং, অপপ্রচার এর প্রতিকারে এই লিগ্যাল উইংস কাজ করে যাবে। 

লিগ্যাল উইংস ঘোষণা অনুষ্ঠানের সূচনা বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক রওনক হাসান, লিগ্যাল উইংস ঘোষণা করেন সভাপতি অহসান হাবীব নাসিম, সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম, উক্ত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন অগ্রজ অভিনয়শিল্পী ডলি জহুল, অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধন, জোতিকা জ্যোতি, সাদিয়া  জাহান প্রভা, এডিসি নাজমুল ইসলাম, সাইবার ক্রাইম, সিসিটিসি, এডিসি খন্দকার লেনিন, সিসিটিসি, ডিএসপি।।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা