× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘বুকের মধ্যে আগুন’ প্রদর্শন বন্ধে হাইকোর্টের রুল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩ ১৩:৫৪ পিএম

আপডেট : ০৫ এপ্রিল ২০২৩ ১৪:৩১ পিএম

‘বুকের মধ্যে আগুন’ প্রদর্শন বন্ধে হাইকোর্টের রুল

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম কিংবদন্তি নায়ক সালমান শাহের জীবন ও মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে প্রদর্শন বন্ধ করতে হাইকোর্ট  রুল জারি করেছেন।  

প্রয়াত নায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরীর করা রিটের শুনানি নিয়ে মঙ্গলবার বিচারপতি মো. খসরুজ্জামান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই রুল জারি করেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন আইনজীবী অ্যাডভোকেট সগির আনোয়ার, বারিস্টার চৌধুরী মুর্শেদ কামাল টিপু। তাদের সঙ্গে ছিলেন আইনজীবী এ. কে. খান উজ্জল, মশিউর রহমান রাহাত, বিরোজা বালা। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিপুল বাগমার।

‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজে সালমান শাহ ও তার মা নীলা চৌধুরীকে বিকৃতভাবে উপস্থাপন করে সামাজিকভাবে হেয় করার অভিযোগে ওয়েব সিরিজটি প্রচার বন্ধের হাইকোর্টে রিট করেন সালমানের মা নীলা চৌধুরী। সে রিটের শুনানি নিয়ে হাইকোর্ট মঙ্গলবার (৪ এপ্রিল) রুল জারি করেছেন।

বিটিআরসির চেয়ারম্যানসহ রিটের বিবাদী জাতীয় সম্প্রচার কর্তৃপক্ষের চেয়ারম্যান, তথ্য ও সম্প্রচার সচিব, ওটিটি প্লাটফর্ম হইচই ও ‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের পরিচালক তানিম রহমান অংশুকে এই রুলের জবাব দিতে বলা হয়েছে।’

‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজটি গত ২ মার্চ মুক্তি পেয়েছে। ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, ইয়াশ রোহান, আবু হোরায়রা তানভীর, তমা মির্জা, শাহনাজ সুমি, তানিয়া আহমেদ, তৌকীর আহমেদ, তারিক আনাম খান, গাজী রাকায়েতসহ অনেকে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা