× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বজয়ী হাফেজ তাকরিমের প্রশংসায় আসিফ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩ ১৯:০০ পিএম

বিশ্বজয়ী হাফেজ তাকরিমের প্রশংসায় আসিফ

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত ২৬তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিশ্বসেরা হয়েছেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরিম। মঙ্গলবার (৪ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার দিকে প্রথম স্থান অধিকারী হিসেবে তাকরিমের নাম ঘোষণা করে কর্তৃপক্ষ। এরপর তাকে পুরস্কার ও সম্মাননা সনদ তুলে দেন শেখ মুহাম্মদ বিন রশিদ বিন মুহাম্মদ রশিদ আলে-মাকতুম।

আন্তর্জাতিক অঙ্গনে দেশের নাম উজ্জ্বল করায় ক্ষুদে এই হাফেজকে অভিবাদন জানাচ্ছেন দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তাকে অভিবাদন জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় এক আবেগময় বার্তায় তার সঙ্গে সাক্ষাতের ইচ্ছা পোষণ করলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

সেখানে তিনি লেখেন, ‘দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে জানাই প্রাণঢালা অভিনন্দন। তাকরিমের সাথে একটা অনলাইন অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। স্বল্পভাষী কিশোর তাকরিমকে শুরু থেকেই খুব ভালো লাগে আমার। আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশি হাফেজগণ ইতিমধ্যে সমীহ জাগানিয়া অবস্থান তৈরি করে ফেলেছেন। এটা জাতির জন্য অত্যন্ত গর্বের বিষয়। হাফেজ তাকরিম সেই দলের গূরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিব আল হাসানের মতই দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স করে যাচ্ছেন।

ওর চেহারার সরলতা, মৃদু মিষ্টি হাসি আর চোখজুড়ে খেলতে থাকা দ্বীপ্তিময় আভা আমার খুব ভালো লাগে। অভিনন্দন জানাই হাফেজ তাকরিমের পরিবারকে। স্যালুট জানাই তাঁর শ্রদ্ধেয় শিক্ষক মণ্ডলীকে। শুভেচ্ছা রইলো তাকরিমের শিক্ষা প্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা- মাদ্রাসা ম্যানেজমেন্টের জন্য। দ্রুততম সময়ে কিশোর সেলিব্রিটি হাফেজ তাকরিমের সঙ্গে দেখা করার ইচ্ছা পোষণ করি। অভিনন্দন তাকরিম, পুরো দেশ আজ তোমার জন্য গর্বিত, আনন্দে বাঁচো, ভালবাসা অবিরাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা