× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা সিদ্দিক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১৪:৪১ পিএম

সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা সিদ্দিক

দর্শকপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। অভিনয়কে বিদায় জানিয়ে রাজনীতির মঞ্চে তার পদচারণা বেশ লক্ষ্যনীয়। ২০১৮ সালের সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন এই অভিনেতা।  মনোনয়ন না পেলেও হাল ছাড়েননি, তিনি আবারও নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়েছেন। তবে এবার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন (গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। মঙ্গলবার নিজ কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করার প্রাথমিক কার্যক্রম উপলক্ষে পোস্টার উন্মোচন করেন। 

এসময় এমপি নির্বাচনে অংশ নেয়ার কথা জানিয়ে সিদ্দিক বলেন, এই আসনে ফারুক ভাই নির্বাচন করেছিলেন। এটা ভিভিআইপি এলাকা। এই আসনে শিল্পীরা নির্বাচন করেন। ফারুক ভাই যেহেতু এবার অসুস্থ তাই আমি এই আসন থেকে ইলেকশন করতে চাই। ইতোমধ্যে আমি তৎপরতা শুরু করেছি।আজ থেকে আমার নির্বাচনী প্রচারণা শুরু করব। ঢাকা-১৭ আসন (গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) থেকে মনোনয়ন প্রত্যাশী আমি।আমি এমপি হতে চাই।

সিদ্দিক আরও বলেন, আমি জনগণের সেবা করতে চাই। যদিও অনেক আগে থেকেই এই সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছি। আমি সবসময় টাঙ্গাইল-১ আসনের মানুষের পাশে রয়েছি। তবে এবার আমি ঢাকা-১৭ (গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট) আসন থেকেও মনোনয়ন প্রত্যাশী।

যোগ করে সিদ্দিক বলেন, আমি মূলত মানুষের পাশাপাশি থাকতে চাই। মানুষের ভালোবাসা পেতে চাই, তাদের সেবা করতে চাই। জনগণের ভালোবাসা নিয়েই নির্বাচন করতে চাই। যদিও সামাজিক কার্যক্রম অনেক আগে থেকেই করছি। তবে রাজনৈতিক পরিচয় থাকলে সে ক্ষেত্রে কাজ করতে সুবিধা হয়।

সিদ্দিক জানান, তিনি গত ২৪ বছর ধরে আওয়ামী লীগ করছেন। আওয়ামীলীগপন্থী পরিবারে জন্ম হয়েছে। বাবা স্থানীয় আওয়ামী লীগের সভাপতি ছিলেন ২২ বছর। এলাকা কন্ট্রোল করতাম আমরা। ৯৪ সাল থেকে ছাত্রলীগ করছি। বঙ্গবন্ধু সংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক থেকেছি।

সিদ্দিক আরও যোগ করে বলেন, আমার বিশ্বাস আছে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। সবাইকে সাথে নিয়ে আমি এগিয়ে যাবার স্বপ্ন দেখেছি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা