× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভেঙে গেল হানি-টিনার প্রেমের সম্পর্ক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৩ ১৭:১৭ পিএম

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩ ১৭:২৫ পিএম

ভেঙে গেল হানি-টিনার প্রেমের সম্পর্ক

ভারতের জনপ্রিয় র‌্যাপার হানি সিং। একটা সময় তার গান মানেই ছিল সুপার ডুপার হিট। এরপর হুট করে হারিয়ে যান তিনি। বি-টাউন ছেড়ে চলে যান একদম নির্বাসনে। এরপর আবারও বলিউডে ফিরে আশার জন্য যুদ্ধ শুরু হয় তার। তবে সেভাবে আর নিজেকে মেলে ধরতে পারছেন না এই র‍্যাপার। বলতে গেলে অনেকটা খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। এর মধ্যেই নতুন প্রেমিকাও ছেড়ে গেল তাকে।

গত বছর স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় হানি সিংয়ের। তার কিছু দিন পর নতুন প্রেমের সম্পর্কে জড়ান এই গায়ক। রাখঢাক না রেখে আনুষ্ঠানিকভাবে প্রেমিকা টিনা থাডানিকে পরিচয়ও করিয়ে দেন হানি। এরই মধ্যে গুঞ্জন উড়ছে, এ সম্পর্ক ভেঙে গেছে হানি সিংয়ের। গত বছরের এপ্রিল থেকে মডেল-অভিনেত্রী টিনা থাডানির সঙ্গে সম্পর্কে ছিলেন হানি সিং। ঠিক এক বছরের মাঝে ভেঙে গেল সেই সম্পর্ক। কয়েক দিন আগে দুজনে আলাদা আলাদা পথ বেছে নিয়েছেন।

টিনা থাডানি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। এখন ভারতে বসবাস করছেন। টিনা পরিচালক হিসেবেও কাজ করছেন। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। হানি সিংয়ের সর্বশেষ গানেও অভিনয় করেছেন টিনা।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা