× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার সিরিজ আকারে আসছে 'টোয়ালাইট'

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩ ১৩:৫১ পিএম

আপডেট : ২১ এপ্রিল ২০২৩ ১৪:৩৭ পিএম

এবার সিরিজ আকারে আসছে 'টোয়ালাইট'

কিছুদিন আগেই গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, কল্পলোক কাহিনীনির্ভর 'হ্যারি পটার' এবার সিরিজ আকারে আসছে। এ খবর প্রকাশ হতেই অনেকেই সামাজিক মাধ্যমে আনন্দ প্রকাশ করেছে। তবে সিরিজপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। এবার 'টোয়ালাইট' সিনেমাটিও টেলিভিশন সিরিজ আকারে নির্মাণ হতে যাচ্ছে। এমনটাই জানিয়েছে বেশকিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যম। 

জানা গেছে, ইতোমধ্যে শুরু হয়ে গেছে সিরিজ়টির কাজও। ‘টোয়ালাইট’-এর লেখিকা স্টেফনি মেয়ারের লেখা বইয়ের গল্প অবলম্বনে তৈরি হয়েছে সিরিজ়ের চিত্রনাট্য। সিরিজ়ের প্রযোজনার সঙ্গে সরাসরি যুক্ত থাকতে চলেছেন লেখিকা স্টেফনি মেয়ার নিজেও।

প্রসঙ্গত, দিনকয়েক আগেই খবর মিলেছিল, ‘হ্যারি পটার’-এর টেলিভিশন সিরিজ় বানানোয় আগ্রহ দেখিয়েছেন এইচবিও ম্যাক্স কর্তৃপক্ষ। ঘোষণা করা হয় জেকে রাউলিংয়ের লেখা হ্যারি পটার উপন্যাসের ওপর ভিত্তি করে লেখা হবে ওই টেলিভিশন সিরিজ়ের চিত্রনাট্য। একঝাঁক নতুন মুখ নিয়ে তৈরি হতে চলেছে সিরিজ়। সিরিজ়ের সঙ্গে যুক্ত হয়েছেন ‘হ্যারি পটার’-এর স্রষ্টা জেকে রাউলিং নিজেও। এবং সেই সিরিজ়ের প্রায় ৯-১০ সিজ়নের কথা প্রথম থেকেই ভাবছেন নির্মাতারা। বড় পর্দায় ‘হ্যারি পটার’-এর উপসংহারের প্রায় এক যুগ পরে ফের নিজেদের প্রিয় চরিত্রদের ছোট পর্দায় দেখতে মুখিয়ে অনুরাগীরা। একই ভাবে ‘টোয়ালাইট’-এর অনুরাগীদেরও উত্তেজনা তুঙ্গে। সিনেমার প্রায় ১৫ বছর পরে ফের এডওয়ার্ড, বেলা ও জেকবকে নিয়ে ফিরছেন স্টেফনি মেয়ার। এবার শুধু সিরিজ়ের মুক্তির অপেক্ষা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা