× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাবা-মাকে সঙ্গে নিয়ে সিনেমা হলে যাবেন শাকিব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩ ২১:২৭ পিএম

বাবা-মাকে সঙ্গে নিয়ে সিনেমা হলে যাবেন শাকিব

ঢালিউড সুপারস্টার শাকিব খান। এবার এক দারুন খবরের শিরোনামে তিনি। এই প্রথমবার বাবা-মাকে সঙ্গে নিয়ে নিজের অভিনীত সিনেমা দেখতে হলে যাবেন শাকিব। ‘লিডার: আমিই বাংলাদেশ’সিনেমাটি  ঈদুল ফিতরে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তাই তার ইচ্ছে বাবা-মাকে নিয়ে হলে যাবেন তিনি। তপু খান পরিচালিত ছবিটি এরই মধ্যে আলোচনায় এসেছে। 

ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান টিওটি ফিল্মস কর্তৃপক্ষ বৃহস্পতিবার সন্ধ্যায় ছবির পরিচালক তপু খান জানিয়েছেন, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি দেশের ১০০ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

ব্যস্ততার কারণে বছরের অন্যান্য সময়ে মুক্তি পাওয়া ছবিগুলো সব সময় প্রেক্ষাগৃহে গিয়ে ভক্ত ও দর্শকদের সঙ্গে উপভোগ করার সুযোগ হয়ে ওঠে না শাকিব খানের। তবে ঈদ উৎসবে ঢাকা এবং এর আশপাশে নারায়াণগঞ্জ ও গাজীপুরের প্রেক্ষাগৃহে চুপিসারে গিয়ে ছবি দেখে চলে আসতেন। এবার আর একা নন, এমনকি চুপিসারেও নয়, ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে সঙ্গে শাকিব খানের সঙ্গে যাবেন তার মা-বাবা-বোন এবং আত্মীয়, পরিজনেরাও। 

শাকিব গনমাধ্যমকে বলেন, ‘লিডার: আমিই বাংলাদেশ’ পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো দারুণ একটি চলচ্চিত্র। এরই মধ্যে গান ও টিজার সব শ্রেণির সিনেমাপ্রেমীর মধ্যে সাড়া ফেলেছে। আমি বিশ্বাস করি, প্রেক্ষাগৃহেও ছবিটি সবাই দারুণভাবে উপভোগ করবেন। তাই তো আমি মা-বাবা, বোন, আত্মীয়, পরিজন ও বন্ধুবান্ধবকে নিয়ে সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে যাব।

তিনি আরো বলেন, রাজনৈতিক প্রেক্ষাপটে পারিবারিক ও সামাজিক মূল্যবোধ সৃষ্টি করবে আমাদের লিডার। 

এবার ঈদে শাকিব খানের দুটি চলচ্চিত্র মুক্তির কথা ছিল। শেষ মুহূর্তে ‘আগুন’ ছবিটি পিছিয়ে গেলে ‘লিডার: আমিই বাংলাদেশ’ নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ বাড়তে থাকে। ছবির পরিবেশক প্রতিষ্ঠান টিওটি ফিল্মস কর্তৃপক্ষও জানিয়েছিল, তাদের টার্গেট ১০০ প্রেক্ষাগৃহ। বৃহস্পতিবার তা পূর্ণ হয়েছে। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া জানিয়েছে, চাহিদা থাকলেও আপাতত প্রেক্ষাগৃহ বাড়ানোর কোনো পরিকল্পনা নেই তাদের।

দেশের ১০০ প্রেক্ষাগৃহে দেখানো হবে শাকিব খান অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’

 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা