× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দীপিকাকে চান রণবীর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ মে ২০২৩ ১১:৩১ এএম

দীপিকাকে চান রণবীর

বলিউড অভিনেতা রণবীর কাপুর। বি-টাউনে যাত্রা শুরুর পর থেকেই নিজের অভিনয়ের দক্ষতার প্রমাণ রেখেছেন তিনি। তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা বক্স অফিস থেকে শুরু করে দর্শক মহলেও ব্যাপক সাড়া ফেলে। যার মধ্যে ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটি অন্যতম। এবার এই সিনিমার সিক্যুয়েলে অভিনয় করতে চান এই অভিনেতা। সাথে অভিনেত্রী ও সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে চান তিনি। 

১০ বছর আগে নির্মিত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর। যার চরিত্রের নাম ছিল বানি। যে স্বপ্ন দেখে একদিন গোটা বিশ্ব ভ্রমণ করে দেখার। সেই স্বপ্ন নিয়ে চলতে থাকা বানির জীবনে মোড় ঘুরিয়ে দিতে তার জীবনে চলে আসে স্কুলবন্ধু নয়না। যে চরিত্রটিতে অভিনয় করেন অভিনেত্রী দীপিকা। এ ছাড়া আদি ও অভি চরিত্রে যথাক্রমে অভিনয় করেন আদিত্য রয় কাপুর ও কালকে কোচলিন।

সিনেমাটি সে সময় দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে। নির্মাতা অয়ন মুখার্জি মাত্র ৪০ কোটি রুপি দিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করে ৩২০ কোটি রুপি আয় করেন। এবার এর সিক্যুয়েল পর্ব নির্মাণ করার পরিকল্পনা করছেন তিনি। তবে এর আগে ভারতীয় গণমাধ্যমের কাছে অভিনেতা রণবীর কাপুর জানান,‘আমার জীবনে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমাটির ভূমিকা বিশাল। এই সিনেমায় আমি এবং আমার বন্ধু চরিত্রে যারা অভিনয় করেছেন তারা প্রতিটি মানুষই আমার খুব কাছের। এখনও গল্পটি দেখলে আমি সেই বিশ্ববিদ্যালয় জীবনে ফিরে যাই। তাই এই সিনেমার সিক্যুয়েল গল্প নির্মাণের পরকল্পনা চলছে। যেখানে প্রথম পর্বের সবাইকে রাখার জন্য আমি বন্ধু অয়নের সঙ্গে আলোচনা করছি। গল্পটি সুন্দর। এমন একটি গল্পে আমাকে যুক্ত করার জন্য সবাইকে ধন্যবাদ।’

‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ মুক্তি পায় ২০১৩ সালে। সিনেমাটির গান, গল্প, দৃশ্য ও সংলাপ এখনও ভক্তদের হৃদয়ে গেঁথে আছে। তাই নতুন সিক্যুয়েল নিয়ে ইতোমধ্যেই দর্শক মহলে আলোচনা শুরু হয়ে গেছে। তবে কবে নাগাদ সিনেমার শুটিং শুরু হবে, কারা কারা অভিনয় করবেন সে বিষয়ে নির্মাতার পক্ষ থেকে এখনও কিছু নিশ্চিত করা হয়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা