× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পোস্টারে রহস্য ছড়ালো ‘অন্তর্জাল’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ মে ২০২৩ ১৮:২৯ পিএম

পোস্টারে রহস্য ছড়ালো ‘অন্তর্জাল’

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের ছবি ‘অন্তর্জাল’। আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আসছে ছবিটি। সম্প্রতি সেই ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্টরা। এরই ধারবাহিকতায় শনিবার (১৩ মে) বিকালে প্রকাশ করা হয়েছে ‘অন্তর্জাল’র প্রথম অফিসিয়াল পোস্টার। যেখানে দেখা দিয়েছেন ছবির কেন্দ্রীয় চরিত্রের শিল্পীরা। 

আছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান (কিটো ভাই) প্রমুখ। সবার পেছনে রহস্যময় চাহনিতে রয়েছেন অমিত সিনহা। যাকে ছবিতে দেখা যাবে খল চরিত্রে।

ছবির মূল ভাবনার সঙ্গে মিল রেখে পোস্টারে রহস্য-রোমাঞ্চের আবহ ফুটিয়ে তোলা হয়েছে। শিল্পীদের মাথায় দেখা গেছে হ্যাকারদের প্রতীক হিসেবে পরিচিত ‘কালো টুপি’। এর মাধ্যমে বোঝানো হয়েছে, হ্যাকারদের ধরতে কিংবা মোকাবিলা করতে হলে হ্যাকার হতে হয়।

সিনেমার নির্মাতা দীপংকর দীপন বলেন, ‘কয়েকদিনের মধ্যেই সেন্সরে জমা দেবো সিনেমাটি। এতে অনেক ভিএফএক্সের কাজ রয়েছে। যার ফলে সিনেমাটি শেষ করতে সময় লাগছে। সাইবার ক্রাইম থ্রিলার ছবির জন্য অত্যাধুনিক টেকনিক্যাল টিমও প্রয়োজন পড়ে। আমরা আমাদের দেশের কুশলীদের নিয়েই কাজটি করেছি, এটা আনন্দের। ভিএফএক্সের এত ডিটেইলিং, গল্পের পরতে পরতে টুইস্ট, সবমিলিয়ে দর্শকের জন্য উপভোগ্য একটি ছবি এটি। কোনও কিছুতে আমরা ছাড় দেইনি। আন্তর্জাতিক পর্যায়ে সাইবার-থ্রিলার ছবিগুলো যে মানে তৈরি হয়, আমাদের ‘অন্তর্জাল’ও তেমনই।”

পোস্টারটি শেয়ার করে ছবির নায়ক সিয়াম আহমেদ ও নায়িকা বিদ্যা সিনহা মিম সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, “ইন্টারনেটের দুনিয়া রহস্যময়, যেখানে অসাবধানতা মানেই বিপদ। সেই বিপদের কারণ কী? মানুষ নাকি অন্য কিছু? আমাদের মানবজাতির ভবিষ্যৎ কী? সেই সব রহস্যের জাল আর চাল নিয়ে ঈদুল আজহায় আসছে বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’। রহস্যের ভুবনে খুঁজে নিন নিজেকে।”

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা