× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কান উৎসবে প্রকাশ হলো ‘কাঠগোলাপ’ সিনেমার পোস্টার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ মে ২০২৩ ১৭:২৫ পিএম

আপডেট : ২০ মে ২০২৩ ১৭:৫৩ পিএম

কান উৎসবে প্রকাশ হলো ‘কাঠগোলাপ’ সিনেমার পোস্টার

বিশ্বের মর্যাদাসম্পন্ন কান চলচ্চিত্র উৎসবে অফিসিয়ালি প্রচারণা শুরু করলো ড্রিমল্যান্ড এন্টারটেইনমেন্ট এর সিনেমা ‘কাঠগোলাপ’। ফ্রান্সের কান শহরে বসেছে উৎসবটির ৭৬তম আসর। সেখানে সিনেমাটির পোস্টার উন্মোচন করলেন এর প্রযোজক ফরমান আলী ও পরিচালক সাজ্জাদ খান।

শনিবার (২০ মে) দুপুর সাড়ে ১২টায় কান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-বিএফডিসির স্টলে ‘কাঠগোলাপ’ ছবির পোস্টার উম্মোচন হয়।

ছবিটির প্রযোজনা সূত্রে জানা যায়, কান চলচ্চিত্র উৎসবে ‘কাঠগোলাপ’ আনুষ্ঠানিক যাত্রা শুরু করার পর ছবিটি দেশে এবং বিদেশের উৎসবে অংশ নেবে। ছবিটি এখনো নির্মাণাধীন। অচিরেই এর নির্মাণকাজ শেষ হবে।

কেয়া, দিলরুবা দোয়েল ও মেঘলা মুক্তা- এই তিন অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাবে ‘কাঠগোলাপ’ ছবিতে। তাদের একজন গৃহিণী, একজন করপোরেট চাকরিজীবী, একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করবেন। ছবিতে এই তিনজনের তিনটি আলাদা গল্প বলা হবে। তাদের পেশা, গল্প আলাদা হলেও তাদের সংকটগুলো একই। নানা নাটকীয়তা মধ্য দিয়ে এই সংকটগুলো দেখানো হবে ছবিতে।

অপূর্ণ রুবেলের কাহিনি ও চিত্রনাট্যে ছবিটির শুটিং শুরু হয় গেল বছরের ১৬ অক্টোবর। পান্থপথ, উত্তরা, হাতিরঝিল, মিরপুর ডিওএইচএস, শান্ত মারিয়াম ইউনিভার্সিটিসহ রাজধানীর বিভিন্ন স্থানে হয়েছে ছবির শুটিং। 

কেয়া, দিলরুবা দোয়েল ও মেঘলা মুক্তা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন রাশেদ অপু, জামশেদ শামীম, একে আজাদ সেতু, কুন্তল বুকি, শিল্পী সরকার অপু, সুজন হাবিব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা