× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাবুসোনা নিয়ে লন্ডনে শ্রাবন্তী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০২৩ ১২:১৮ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৩:১৪ পিএম

বাবুসোনা নিয়ে লন্ডনে শ্রাবন্তী

পর্দার ভেতর বা বাহির, রোমান্টিকতায় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে টেক্কা দেওয়া মুশকিল। এক জীবনে তিনি সিনেমা নিয়ে যেমন শিরোনাম হয়েছেন, তেমনি প্রেম-বিয়ে নিয়েও জন্ম দিয়েছেন অনেক খবরের। বিতর্কে ভরপুর জীবনের এই নায়িকা ব্যক্তিগত চর্চায় বরাবরই এগিয়ে।

মাসকয়েক ধরেই তার নাম জড়িয়ে আছে এক টলিউড পরিচালকের সঙ্গে। এবার লল্ডনের রাস্তায় রোমান্স করে আলোচনায় তিনি। তবে বাস্তবের কোনো প্রেম নয়, নতুন সিনেমার প্রয়োজনেই রোমান্টিক শ্রাবন্তীর দেখা মিলল।

সেই ছবির নাম ‘বাবুসোনা’।

এতে শ্রাবন্তীর নায়ক জিতু কমল। অংশুমান প্রত্যুষের সিনেমাটিতে অভিনয়ের জন্য তারা এখন লন্ডনে অবস্থান করছেন। সেখানে বসেই একটি রিলস ভিডিও প্রকাশ করেছেন জিতু। সেই রিলসে দেখা গেল জিতু রোমান্টিক মেজাজে শ্রাবন্তীর জন্য গাইতে শুরু করেন সুনীল শেঠি ও শিল্পা শেঠির সেই আইকনিক গান– ‘তুম যো কেহদো তো চাঁদ তারো কো...’।

এ গান শুনে শ্রাবন্তী গলে যাবেন সেই ভাবনা একেবারে ভুল। বরং তিনি পাল্টা জিতুর দিকে প্রশ্ন ছুড়ে দিলেনÑ হ্যাঁ যাও, নিয়ে এসো। চাঁদতারা নিয়ে এসো। জিতু আর কী করবেন। চাঁদতারা নিয়ে আসা যে অসম্ভব, তা বুঝতে পেরে পিছু হটেছেন। মজার এ রিলসটি বেশ ভাইরাল হয়েছে। এ গোটা ভিডিওটাই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিতু। ক্যাপশনে শ্রাবন্তীকে ট্যাগ করে তিনি লেখেন, ‘কেন আমার সঙ্গে এরকম করছ? কেন?’ উত্তর দিয়েছেন নায়িকাও, ‘কারণ আমার ভালো লাগছে।’

ছবির প্রধান চরিত্র বাবু নামে একজন কিডন্যাপার। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জিতু কমল। সে একটি আইটি কোম্পানি চালায় নিজের কুকীর্তি ধামাচাপা দেওয়ার জন্য। অন্যদিকে শ্রাবন্তী চ্যাটার্জি অভিনীত চরিত্রটির নাম সোনা।

সে পেশায় চোর, কিন্তু নিজের পরিচয় দেয় একজন পুলিশ হিসেবে। ছবির গল্প যত এগোতে থাকে এ দুটি মানুষের জীবন মোড় নিতে থাকে অন্যরকম ক্লাইম্যাক্সের দিকে। একটা সময় লন্ডন শহরে একটি শিশু অপহরণ ঘটনায় জড়িয়ে পড়ে বাবু ও সোনা। এরপর দুজনের মন দেওয়া-নেওয়া, আর জীবনের খেলা। সেই গল্প নিয়েই তৈরি হয়েছে বাবুসোনা। লন্ডনে সিনেমার শুটিংয়ে আছেন জিতুর স্ত্রী নবনীতাও। এ ছাড়া ওই সিনেমায় পুলিশ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিদেশি অভিনেত্রী অ্যালেকজান্দ্রিয়া টেলরকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে পায়েল সরকারকেও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা