× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কানে ম্রুণাল-জাদু

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৩:৫২ পিএম

কানে ম্রুণাল-জাদু

বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের এই বছর কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় অভিষেক হলো। একটি নামি পানীয়ের সংস্থার মুখ হিসেবে কানের গালিচায় আত্মপ্রকাশ করেছেন ‘সুপার ৩০’খ্যাত অভিনেত্রী। এর আগে ওই সংস্থার হয়ে কানের গালিচায় হেঁটেছেন কঙ্গনা রানাউত। এবার তার জায়গা নিতে চলেছেন ম্রুণাল।

কানের লাল গালিচায় ম্রুণালকে ক্যামেরাবন্দি করলেন পাপারাৎজি। সেই ছবি মুহূর্তে ভাইরাল হতেই চর্চা শুরু নেটপাড়ায়। সাদা কাটআউট গাউনে ম্রুণালকে দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। পোশাকশিল্পী অনামিকা খন্নার সাজে ম্রুণালকে দেখে চোখ ফেরানো দায়। পোশাকজুড়ে চুমকির কারুকাজ সঙ্গে পালক লাগানো ঝালর ভেল।

মেকআপ অবশ্য ছিল খুবই ছিমছাম। একেবারে ন্যুড শেডের মেকআপেই নজরকাড়া লুকে ধরা দিলেন ক্যামেরায়। খোলা চুল, কানে হিরের দুল আর হিল জুতাতেই সীমিত ছিল ম্রুণালের সাজ। সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে ম্রুণাল বলেন, ‘প্রথমবার কানে অংশ নিতে পেরে আমি ভীষণ উচ্ছ্বসিত। আমি বিশ্বব্যাপী চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে আলাপ করার জন্য মুখিয়ে আছি। আশা করছি, আগামী দিনে আরও নতুন সুযোগ আসবে, অনেক নতুন প্রতিভার সঙ্গেও আলাপ হবে।’

দ্রুত সাফল্যের সিঁড়ি বেয়ে ওপরে উঠছেন ম্রুণাল। শুধু একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন, তা-ই নয়। অনেক চলচ্চিত্র নির্মাতারও পছন্দের তালিকায় চলে এসেছেন তিনি। ‘সীতা রামম’, ‘জার্সি’র মতো একাধিক ছবিতে দেখা যাচ্ছে ম্রুণালকে। অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’তেও নজর কেড়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমেও জনপ্রিয় ম্রুণাল। অনুরাগী এবং অনুসরণকারীর সংখ্যা তার ক্রমশই বাড়ছে। অনেকেরই চোখ থাকে তার নানা পোস্টে।

ম্রুণাল ঠাকুর ছাড়াও এ বছর বলিউড অভিনেত্রীদের মধ্যে ঐশ্বরিয়া রায়, এষা গুপ্তা, আনুশকা শর্মা, সারা আলি খান, মানুসী চিল্লারসহ একাধিক ভারতীয় অভিনেত্রী প্রথমবারের মতো কান উৎসবে যোগ দিয়েছেন।

ম্রুণালকে সর্বশেষ দেখা গেছে আদিত্য রায় কাপুরের সঙ্গে ‘গুমরাহ’ চলচ্চিত্রে। অভিনেত্রীকে পরবর্তী সময়ে দেখা যাবে অঙ্গদ বেদির বিপরীতে ‘লাস্ট স্টোরিজ ২’-এ। এ ছাড়া দক্ষিণের বিগ বাজেটের চলচ্চিত্রও হাতে রয়েছে ম্রুণালের।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা