× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

২ ঘণ্টায় ১ মিলিয়ন, প্রকাশ্যে ‘আদিপুরুষ’-এর নতুন গান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মে ২০২৩ ১৬:১৭ পিএম

আপডেট : ২১ মে ২০২৩ ১৬:৫৬ পিএম

২ ঘণ্টায় ১ মিলিয়ন, প্রকাশ্যে ‘আদিপুরুষ’-এর নতুন গান

বহুল প্রতীক্ষিত ছবি ‘আদিপুরুষ’ খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। রামায়ণকে নতুন আদলে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে চলেছেন পরিচালক ওম রাউত। এই ছবিতে দেখা যাবে অত্যাধুনিক ভিএফএক্স ও টেকনোলজি। যদিও ছবির টিজার নিয়ে সমালোচনার শেষ ছিল না। কিন্তু ট্রেলার মুক্তির দিন দর্শকদের তাক লাগিয়ে দেয় এই ছবি। 

শনিবার (২০ মে) মুক্তি পেয়েছে আদিপুরুষ সিনেমার নতুন গান -জয় শ্রী রাম। গানটি দর্শকদের সামনে আসতেই যে নেটিজেনদেরও পছন্দ হয়ে গেছে তার প্রমাণ ২ ঘণ্টায় গানটি শুনে ফেলেছেন ১ মিলিয়ন (১০ লাখ) দর্শক। জয় শ্রী রাম গানটির সংগীতায়োজন করেছেন বিখ্যাত সুরকার অজয়-অতুল। গানের গীতিকার মনোজ মুনতাশির শুক্লা। গানটি শেয়ার করা হয়েছে টি-সিরিজের ইউটিউব চ্যানেলে। 

হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়সহ একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ‘জয় শ্রী রাম’ ট্র্যাকটি। গানটি পরিচালনা ও গেয়েছেন অজয়-অতুল। লিখেছেন মনোজ মুনতাশির। গানের ভিজ্যুয়াল প্রকাশ্যে আসার পরই কুড়িয়েছে প্রশংসা। 

ওম রাউতের পরিচালনায় প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধছেন প্রভাস আর কৃতি শ্যানন। রাম-সীতার ভূমিকায় এই তারকা যুগলকে দেখার অপেক্ষায় মুখিয়ে বসে রয়েছেন তার অনুরাগীরা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা