× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সবুজ মৎস কন্যা সানি লিওনি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ মে ২০২৩ ১৪:০৬ পিএম

সবুজ মৎস কন্যা সানি লিওনি

‘কান চলচ্চিত্র উৎসব’-এ ইতিমধ্যেই একাধিক বলিউড তারকা উপস্থিত হয়েছেন। এবার ভারতের প্রতিনিধিত্ব করে সেখানে গিয়েছেন অভিনেত্রী সানি লিওনি। ঝড় তুললেন রেড কার্পেটে। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তার প্রথম লুক। 

ছবিতে হঠাৎ দেখলে সবুজ মৎসকন্যা মনে হতে পারে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে কানসে প্রথম লুক শেয়ার করলেন অভিনেত্রী সানি লিওনি। আন্তর্জাতিক মঞ্চে নিজের প্রতিভার প্রদর্শনের জন্য ভারতের প্রতিনিধি হয়ে লাল গালিচায় হাঁটলেন সানি। আর প্রথম লুকের নজর কাড়লেন তিনি। 

ইনস্টাগ্রামে এদিন খান তিনটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ডিজাইনার মারিয়া কোখিয়ার তৈরি শ্যাওলা সবুজ রঙের ‘ওয়ান শোল্ডার থাই হাই স্লিট’ সাটিন ড্রেস পরেছিলেন তিনি। তার শারীরিক গড়নে যে দুর্দান্ত মানিয়েছিল সে পোশাক, তা বলাই বাহুল্য। সঙ্গে দুই আঙুলে আংটি ও কানে স্টাড, পায়ে অ্যাঙ্কলেট। সঙ্গে খোলা চুল, হালকা অথচ ঝলমলে মেকআপ, যা কানসের গ্রীষ্মের জন্য একেবারে উপযুক্ত। 

সানি লিওনির সিনেমা ‘কেনেডি’ নির্বাচিত হয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যালের সম্মানীয় ‘মিডনাইট স্ক্রিনিং’-এর জন্য। এটিই একমাত্র ভারতীয় ছবি যা এই সম্মান পেল। 

‘কেনেডি’ একটি ক্রাইম ড্রামা ঘরানার ছবি যেখানে অভিনেত্রী সানি লিওনিকে চার্লির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চার্লি, দুই ভিন্ন দুনিয়ার মাঝে জর্জরিত। একদিকে এমন এক জগৎ যেখানে সে নিজে থাকতে চায়, অন্যদিকে, অপর এক জগৎ যেখানে সে ফেঁসে যায়। এটি অনুরাগ কাশ্যপের প্রথম পরিচালিত ছবি যা ‘কান’-এ নির্বাচিত হয়েছে। এবং এই ছবির জন্য বিশ্বের দরবারে প্রতিনিধিত্ব করছেন সানি লিওনি। 

অন্যদিকে দিন দুই আগে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন পরিচালক নন্দিতা দাশ। সেখানে বিগত কিছু বছরে ‘কান’ উৎসবে তোলা তার নিজের কিছু ছবি দেখা যায়। ক্যাপশনে লিখলেন, ‘দুঃখের ব্যাপার এই বছর কান মিস করছি। কখনও কখনও মানুষ ভুলে যান যে এটা চলচ্চিত্রের উৎসব, পোশাকের নয়!’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা