× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাহরুখ খানের সেই পুত্র এখন জনপ্রিয় নায়িকা!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ মে ২০২৩ ১২:৩৮ পিএম

আপডেট : ২৭ মে ২০২৩ ১২:৪৯ পিএম

শাহরুখ খানের সেই পুত্র এখন জনপ্রিয় নায়িকা!

২০০৬ সালে মুক্তি পেয়েছিল ‘কাভি অলবিদা না কেহনা’ সিনেমাটি। সেখানে শাহরুখ খান ও প্রীতি জিনতার পুত্র অর্জুনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই অর্জুন এখন জনপ্রিয় নায়িকা। সোশ্যাল মিডিয়ায় তার ৩০ লাখেরও বেশি অনুসারী। নিশ্চয় ভাবছেন, পুত্রের চরিত্রে অভিনয় করা শিশুটি এখন নায়িকা হলো কি করে?

অবাক হওয়ার কিছু নেই। সেই শিশুটি ছিল মেয়ে। ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার নাম আহসাস চান্না। শিশুশিল্পী হিসেবে তিনি বলিউডে আলোচনায় আসেন ‘কাভি অলবিদা না কেহনা’ দিয়ে। সিনেমাটিতে অর্জুনের চরিত্রে আহসাসের অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। 

১৯৯৯ সালের ৫ আগস্ট পঞ্জাবি শিখ পরিবারে জন্ম আহসাসের। ছোট থেকেই সিনেমার পরিবেশে তার বড় হয়ে ওঠা। আহসাসের বাবা ইকবাল সিংহ চন্না পঞ্জাবি ছবির প্রযোজক। তার মা কুলবীর বাদেসরন এক জন অভিনেত্রী। একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। যার মধ্যে রয়েছে শাহরুখেরই ছবি ‘বীর জারা’।

বাবা প্রযোজক, মা অভিনেত্রী। ফলে সন্তানও যে ছবির দুনিয়াতেই পা রাখবেন, সে কথা তাদের পরিজনরা অনেকেই ভেবেছিলেন। হয়েছেও তাই। বাবা, মায়ের দেখানো পথেই হাঁটলেন আহসাস। ২০০৪ সালে প্রথমবার রুপালি পর্দায় হাতেখড়ি হয় তার। সে বছর মুক্তি পেয়েছিল পরিচালক রামগোপাল বর্মার সিনেমা ‘বাস্তুশাস্ত্র’। ওই ছবিতে সুস্মিতা সেনের পুত্র রোহানের চরিত্রে দেখা গিয়েছিল আহসাসকে। এরপর ২০০৭ সালে ‘মাই ফ্রেন্ড গণেশ’ ছবিতে আশু বলে একটি শিশুর চরিত্রে অভিনয় করেছিলেন আহসাস। ছবির পাশাপাশি সেই সময় টিভিতেও একাধিক শো করেছেন আহসাস।

তবে এত ছবি এবং টেলিভিশনে কাজ করার মধ্যে আহসাসকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ‘কাভি অলবিদা না কেহনা’। শিশুশিল্পী হিসাবে জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি পরে অভিনেত্রী হিসাবেও নজর কেড়েছেন আহসাস। ‘গার্লস হস্টেল’, ‘কোটা ফ্যাক্টরি’, ‘হস্টেল ডেজ’, ‘দ্য ইন্টার্ন্স’-এর মতো একাধিক ওটিটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও ইউটিউব-সহ বিভিন্ন সমাজমাধ্যমে নানা ধরনের কৌতূকাভিনয়েও নজর কেড়েছেননি।

ইনস্টাগ্রামেও আহসাসের জনপ্রিয়তা প্রচুর। সেখানে তার অনুরাগীর সংখ্যা ৩০ লক্ষেরও বেশি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা