× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মারা গেলেন হলিউড অভিনেতা জন বিসলি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩১ মে ২০২৩ ১৭:৩০ পিএম

মারা গেলেন হলিউড অভিনেতা জন বিসলি

মারা গেলেন ‘এভারউড’ সিরিজ এবং ‘দ্য সোল ম্যান’ খ্যাত হলিউড অভিনেতা জন বিসলি। মঙ্গলবার (৩০ মে) মৃত্যু হয়েছে তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

বুধবার (৩১ মে) নিউইয়র্ক টাইমসের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বিসলে মৃত্যুকালে তার ৫৮ বছর বয়সী স্ত্রী জুডি এবং দুই ছেলে মাইক ও টাইরনকে রেখে গেছেন। তার মৃত্যুর কথা ছেলে মাইক জানিয়েছেন।

মাইক সোশ্যাল মিডিয়া ফেসবুকে বাবাকে হারানোর কথা নিশ্চিত করে লেখেন, আমি আজ আমার সেরা বন্ধুকে হারিয়েছি। বাবা ছিলেন আমার নায়ক। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে বেশি ভালোবাসি।

গত তিন দশকে অভিনয়ের মাধ্যমে সিনেমা এবং টেলিভিশন ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন বিসলে। ২০২০ সালে ডব্লিউওডব্লিউটি’কে দেয়া এক সাক্ষাৎকারে এ অভিনেতা বলেছিলেন, আমি আমার পরিবারকে এগিয়ে নিয়েছি। আমার দুটি ছেলে রয়েছে, যার জন্য আমি খুব গর্বিত।’

এছাড়া বিসলি ‘দ্য মাইটি ডাকস’, ‘লিটল বিগ লিগ’সহ কয়েকটি স্পোর্টস সিনেমায় অভিনয়ে করেছেন। ১৯৯৩ সালের ‘রুডি’তে নটরডেম সহকারী ফুটবল কোচ হিসেবে অভিনয়ের জন্য স্মরণীয় হয়ে থাকবেন।



শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা