× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আসছে ফিমেল ৩

বিয়ে করবেন এতিম আকবর ও কুত্তা মিজান

প্রবা ডেস্ক

প্রকাশ : ০৩ জুন ২০২৩ ১৮:৪০ পিএম

আপডেট : ০৩ জুন ২০২৩ ১৮:৪৩ পিএম

বিয়ে করবেন এতিম আকবর ও কুত্তা মিজান

সময়ের জনপ্রিয় পরিচালক কাজল আরেফিন অমি এবার কোরবানি ঈদে ফিরিয়ে আনছেন তার ‘ফিমেল’ সিরিজটি। প্রথম এবং দ্বিতীয় কিস্তির সাফল্যের পর তিনি নির্মাণ করছেন ‘ফিমেল ৩’। আগামী ইদুল আযহা উপলক্ষ্যে বঙ্গর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে। সে লক্ষ্যেই ‘ফিমেল ৩’-এর শুটিং চলছে। 

‘ফিমেল ৩’ নাটকে অভিনয় করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে।

এবার দেখা যাবে, ব্যাটারি গলিতে আর আগের মতো গ্যাঞ্জাম নেই। এলাকায় ঘটে যাওয়া দুটো বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা আর কোনো ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারী হওয়ার সিদ্ধান্ত নেয় এতিম আকবর ও কুত্তা মিজান। কিন্তু এখান থেকেই ঝামেলা শুরু হয়। 

এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দুজনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকে নানা রকম মজার ঘটনা। এরকম একটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘ফিমেল ৩’।

তবে নেতা লাবু ভাই এবার বন্ধুকের গুলিতে শরীরের কোন অংশ হারাবেন সেটা এখনো জানা যায়নি।

এর আগে ইদুল ফিতর উপলক্ষ্যে বঙ্গ-তে মুক্তি পেয়েছিল পরিচালকের প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। ওয়েব সিরিজটি বঙ্গ থেকে সর্বোচ্চ সংখ্যক সাবস্ক্রিপশন বিক্রির রেকর্ড সৃষ্টি করে। সম্প্রতি ‘হোটেল রিল্যাক্স’ ৫ কোটি পেইড মিনিট ভিউ অর্জনের মাধ্যমে নতুন মাইলফলক স্পর্শ করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা