× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অস্ট্রেলিয়া মাতাবে সোলস-আর্টসেল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুলাই ২০২৩ ১৮:০৪ পিএম

আপডেট : ০৫ জুলাই ২০২৩ ১৮:০৪ পিএম

অস্ট্রেলিয়া মাতাবে সোলস-আর্টসেল

দেশের জনপ্রিয় দুই রক ব্যান্ড সোলস ও আর্টসেল। দেশে শো নিয়ে ব্যস্ত সময় পার করছে তারা। এবার অস্ট্রেলিয়ায় যাচ্ছে দল দুটি। সেখানে ২ সেপ্টেম্বর ‘এশিয়া মিউজিক ফেস্ট’ নামে একটি কনসার্টে অংশগ্রহণ করবে তারা।

কনসার্টটি আয়োজন করছে গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্ট সিডনি। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি আয়োজকদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এশিয়া মিউজিক ফেস্ট ২০২৩ নামে অসাধারণ একটি মিউজিক্যাল সন্ধ্যার আয়োজন করতে যাচ্ছি আমরা, যেখানে বাংলাদেশের জনপ্রিয় দুই ব্যান্ড অংশগ্রহণ করবে। একটির নাম সোলস, অন্যটি আর্টসেল। সোলস তাদের ৫০ বছরের এই জার্নি আমাদের সঙ্গে ভাগাভাগি করে নেবে। পাশাপাশি নিজেদের জনপ্রিয় সব গান পরিবেশনা করবে। 

এ ছাড়া প্রবাসে সময়ের জনপ্রিয় রক ব্যান্ড আর্টসেলের অসংখ্য ভক্ত রয়েছে। তাদের জন্য আর্টসেল নিজেদের পরিবেশনায় দীর্ঘ দুই যুগের জার্নির গল্প শেয়ার করবে। আশা করি, অসাধারণ কিছু মুহূর্ত অস্ট্রেলিয়া থেকে নিয়ে যাবেন তারা।’ 

এ সময় টিকিটের দাম নিয়ে একটি চার্ট উল্লেখ করা হয়। যেখানে ৬টি ক্যাটাগরিতে টিকিটের মূল্য নির্ধারণ করে দেওয়া হয়েছে। সর্বনিম্ন ৬৫ ডলারে প্ল্যাটিনাম জোন, ৭০ ডলারে আম্পেল অ্যাকাউন্টিং এক্সক্লুসিভ, এডুক্যাব এক্সক্লুসিভ ৮০, এইচএসডি ফাইন্যান্স ১০০, এশিয়া এক্সক্লুসিভ ১২০ এবং সর্বোচ্চ গ্রিনফিল্ড ১৫০ ডলারে টিকিটের দাম নির্ধারণ করা হয়। 

‘এশিয়া মিউজিক ফেস্ট ২০২৩’ এবারের আয়োজনে দেশের দুই ব্যান্ড ছাড়াও বিদেশি ও প্রবাসী শিল্পীদের পরিবেশনা থাকবে। 

এদিকে ২ সেপ্টেম্বরের কনসার্ট শেষে অস্ট্রেলিয়ায় আর্টসেল আরও দুটি কনসার্ট করবে বলে জানা গেছে। মেলবোর্ন ও ব্রিসবেনে পারফর্ম করবে তারা, যেখানে দলটির সম্পূর্ণ লাইনআপ উপস্থিত থাকবে।

এদিকে এ বছর আর্টসেল দীর্ঘ ১৭ বছর পর তাদের ‘অতৃতীয়’ অ্যালবাম মুক্তি দিয়েছে। অ্যালবামটিতে ১১টি গান রয়েছে। আর্টসেলের বর্তমান লাইনআপে আছেন লিড ভোকালিস্ট ও গিটারিস্ট লিংকন ডি কস্টা, লিড গিটারে ইকবাল আসিফ জুয়েল ও কাজী ফয়সাল আহমেদ, ড্রামে কাজী সাজ্জাদুল আশেকীন, বেস গিটার সাইফ আল নাজি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা