× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আজীবন সম্মাননা পেলেন মুস্তাফা মনোয়ার ও ডলি জহুর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২৩ ১৩:২০ পিএম

আজীবন সম্মাননা পেলেন মুস্তাফা মনোয়ার ও ডলি জহুর

দেশের প্রথম স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা। এ বছরের ১৫ জুলাই প্রতিষ্ঠার ২৬ বছর পূর্ণ করেছে তারা। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি আজীবন সম্মাননা প্রদান করেছে শিল্পী মুস্তাফা মনোয়ার ও অভিনেত্রী ডলি জহুরকে। ২২ জুলাই আয়োজিত ‘এটিএন বাংলা পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০২৩’ অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয় তাদের।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৫ জুলাই এটিএন বাংলার কার্যালয়ে চলে দিনব্যাপী শুভেচ্ছা বিনিময় কর্মসূচি। ২২ জুলাই শনিবার আয়োজন করা হয় ‘এটিএন বাংলা পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০২৩’। বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে অবস্থিত এটিএন বাংলার স্টুডিও থেকে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার শুরু হয়। গুণীজনদের হাতে আজীবন সম্মাননা স্মারক তুলে দেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এক বিজ্ঞপ্তির মাধ্যমে চ্যানেল থেকে জানানো হয়, গণমাধ্যমে অবদানের জন্য মুস্তাফা মনোয়ারকে এবং অভিনয়ে অবদানের জন্য ডলি জহুরকে আজীবন সম্মাননা প্রদান করা হচ্ছে। এ ছাড়া এটিএন বাংলার বিভিন্ন বিভাগ ও শাখার কর্মীদের পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে ছিল এটিএন বাংলার কর্মীদের পরিবেশনায় নাচ ও গানের আয়োজন।

এ সময় আজীবন সম্মাননা পুরস্কার নিয়ে শিল্পী মুস্তাফা মনোয়ার বলেন, ‘এটিএন বাংলা পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে আমাকে আজীবন সম্মাননা পুরস্কার দেওয়ার জন্য এটিএন পরিবার ও আয়োজকদের ধন্যবাদ। পুরস্কার পেতে কার না ভালো লাগে। ভালো কাজের জন্য দেশের প্রথম এই স্যাটেলাইট চ্যানেলটি অনেক আগে থেকেই সবার কাছে প্রিয়। আশা করব সামনের দিনগুলোয় প্রতিষ্ঠানটি নিজেদের এ ভাবমূর্তি ধরে রাখবে। শুভকামনা রইল।’ অভিনেত্রী ডলি জহুর সম্মাননা গ্রহণ করে সবাইক ধন্যবাদ দেন।

ভাবনা আহমেদ ও অর্পা আহসানের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেন মুকাদ্দেম বাবু, রাসেল মাহমুদ, ফয়সাল মাহমুদ ও মোশতাক হোসেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা