× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

৬০০ কোটির সিনেমায় দীপিকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩ ১৮:৪৪ পিএম

    ৬০০ কোটির সিনেমায় দীপিকা

ভারতের আন্তর্জাতিক তারকা দীপিকা পাড়ুকোন। বলিউডের পাশাপাশি হলিউডেও খ্যাতি ছড়িয়েছে তার। কাজ করেছেন শাহরুখ খান ও ভিন ডিজেলের মতো তারকাদের সঙ্গে। এবার দক্ষিণের তারকা প্রভাসের বিপরীতে অভিনয় করবেন তিনি। একসঙ্গে তাদের দেখা যাবে পরিচালক নাগ অশ্বিনের ‘কাল্কি ২৮৯৮’ সিনেমায়।

বিগ বাজেটের এ সিনেমার নাম প্রথমে ছিল ‘প্রোজেক্ট কে’। এরপর সিনেমার নাম বদল করে দেওয়া হয়। নাগ অশ্বিন পরিচালিত ‘কাল্কি ২৮৯৮’ সিনেমায় প্রভাস, কমল হাসান ছাড়াও তালিকায় আছেন অমিতাভ বচ্চন, দিশা পাটানির মতো তারকারা। সিনেমাটির নির্মাণকাজে ৬০০ কোটি রুপি ব্যয় করা হবে বলে জানা গেছে। ভারতের ইতিহাসে এটাই হতে যাচ্ছে সর্বোচ্চ বাজেটের সিনেমা।

এ সিনেমাতেই প্রভাসের নায়িকা হয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন দীপিকা। সায়েন্স ফিকশনধর্মী গল্পে নির্মিত ‘কাল্কি ২৮৯৮’ ২০২৪ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে। সিনেমাটিতে অভিনয়ের জন্য রেকর্ড ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। কমল হাসান ২০ কোটি রুপি, মেগাস্টার অমিতাভ বচ্চন ১০ কোটি রুপি করে পারিশ্রমিক পাবেন বলে জানা গেল। তবে দীপিকার পারিশ্রমিক গোপন রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি প্রায় ৫০ কোটি রুপি পাবেন।

সিনেমাটিতে দীপিকার অভিনয় করার বিষয়টি প্রায় চূড়ান্ত। ভারতের গণমাধ্যম সূত্রে জানা গেছে, দীপিকার সঙ্গে কাজ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা প্রভাস। তিনি বলেন, ‘দীপিকা একজন আন্তর্জাতিক মানের তারকা। দেশের নাম উজ্জ্বল করে হলিউডেও নিজেকে প্রমাণ করেছেন তিনি। তার মতো একজন তারকার বিপরীতে কাজ করতে পাড়া অবশ্যই সম্মানের। আশা করছি আমাদের এই নতুন জুটি ভারতসহ বিশ্বের দর্শকদের মুগ্ধ করবে।’

সিনেমায় দীপিকার চরিত্র কি হবে, সে বিষয়ে এখনও কিছু নিশ্চিত করেননি নির্মাতা নাগা অশ্বিন। তবে তিনি আভাস দিয়েছেন, এমন চরিত্রে দীপিকাকে এর আগে বড়পর্দায় দেখা যায়নি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা