× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাত বছর পর একসঙ্গে শাহরুখ-আলিয়া

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ আগস্ট ২০২৩ ১৩:৩৯ পিএম

সাত বছর পর একসঙ্গে শাহরুখ-আলিয়া

দীর্ঘ সাত বছর পর একসঙ্গে পর্দায় দেখা মিলল বলিউড বাদশা শাহরুখ খান ও আলিয়া ভাটকে। তবে সেটি কোনো সিনেমায় নয়, বরং একটি ‘ফেব্রিক ব্যান্ড’-এর (কাপড়ের) বিজ্ঞাপনে।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে তাদের এই বিজ্ঞাপনের ভিডিও। যা দেখে অধিকাংশ নেটিজেনই হাসির ইমোজি দিয়েছেন। পাশাপাশি শাহরুখ-আলিয়ার রসায়নও নজর কেড়েছে তাদের।

বিজ্ঞাপনের ভিডিওতে দেখা যায়, বাড়ির বসার ঘরে একদল গুন্ডাকে মেরে কাহিল করে দিচ্ছেন ‘পাঠান’খ্যাত নায়ক। মারামারিতে শাহরুখকে শায়েস্তা করতে না পেরে ওই গুন্ডারা সোফার ওপরে উঠে লাফাতে থাকে। আর শাহরুখ হাত জোড় করে তাদের সোফা থেকে নামতে বলেন।

এ পর্যায়ে আলিয়া এসে শাহরুখকে জানান, তাদের সোফা যে কাপড় দিয়ে তৈরি তাতে কোনো কিছুতেই নষ্ট হওয়ার চিন্তা নেই, শাহরুখ যেন গুন্ডা-মাস্তানদের নিয়েই কেবল মাথা ঘামান।

এর আগে ২০১৬ সালে ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায় একসঙ্গে দেখা যায় শাহরুখ-আলিয়াকে। তবে গৌরী শিন্ডে নির্মিত ওই সিনেমায় শাহরুখ খানের রোগীর চরিত্রে অভিনয় করেছিলেন এই নায়িকা। এরপর কয়েকবার শাহরুখের সঙ্গে সিনেমায় নায়িকার চরিত্রে আলিয়ার কাজ করার কথা শোনা গেলেও এখন পর্যন্ত সেটি হয়ে ওঠেনি।

আলিয়াকে সর্বশেষ দেখা গেছে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়। অন্যদিকে ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’। এটি নির্মাণ করেছেন পরিচালক অ্যাটলি কুমার।

 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা